সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ইউনুছ আলী বিশ্বাস ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনসমর্থনে এগিয়ে

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১০৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৩০ অপরাহ্ন
ইউনুছ আলী বিশ্বাস

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নে  চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন নবীন চেয়ারম্যান পদপ্রার্থী ইউনুছ আলী বিশ্বাস। তাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে পাট্টা ইউনিয়ন চেয়ারম্যান পদটি সহজে আওয়ামী লীগের দখলে থাকবে। তার পক্ষে দলের নেতাকর্মীরা একাট্টা হয়ে কাজ করবে সহজেই জয় লাভ করবে নৌকা প্রতীক এমন আশা সাধারন ভোটারদের মধ্যে।
সরেজমিন ঘুরে জানাযায়, ব্যাক্তি ইমেজ, পারিবারিক ইমেজ, দলের নিবেদিত দীর্ঘদিনের একজন সক্রিয় কর্মি হিসেবে তার বেশ পরিচিতি রয়েছে এলাকায়। এছাড়াও তার নিজস্ব এলাকা সহ আশপাশের বিভিন্ন এলাকার বিভিন্ন খাতে রয়েছে তার অনুদান।
ইউনুছ আলী বিশ্বাস বর্তমানে খাঁটি আওয়ামী লীগের একজন লোক। নিজেও আওয়ামী লীগের পরীক্ষিত কর্মী ও নিবেদিত প্রাণ। তার রক্তশিরায় বহমান বঙ্গবন্ধুর আদর্শ এবং আধুনিক উন্নয়ন যাত্রায় বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য অপুরন্ত ভালোবাসা।
এবার তিনি পাট্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী। পাট্টা ইউনিয়নের তৃনমূলের নেতা কর্মীরা ও সাধারন ভোটারা তাকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চায়। সেই লক্ষ নিয়ে ইতোমধ্যে ভোটের মাঠে নেমে পড়েছেন তিনি। ভোটাররা রাজনীতির মাঠের পরীক্ষিত ইউনুছ আলী বিশ্বাসকে পেয়ে ব্যাপক সাড়া দিচ্ছেন।
ভোটারদের কাছ থেকে এবারও তাকে যোগ্য প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেওয়া দাবী উঠছে সবর্ত্র। এক প্রতিক্রিয়ায় ইউনুছ আলী বিশ্বাস বলেন, আমার নিজেস্ব কোন চাওয়া পাওয়া নেই। মানুষের একজন সেবক হিসেবে কাজ করতে পারলেই তৃপ্ত থাকব। মানব সেবাই পরম ধর্ম আর আমি সেটা করে মৃত্যুর আগ পর্যন্ত বেঁচে থাকতে চাই ইনশাআল্লাহ। তিনি বলেন বঙ্গবন্ধুর আর্দশকে প্রতিষ্ঠা করতে গিয়ে প্রতিটি মুহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করে আসছি। ইতিমধ্যে আমরা সকল শ্রেণীর মানুুষের সাথে যোগাযোগ শুরু করেছি এবং কয়েকটি দল গঠন করে দিয়েছি যারা প্রতিনিয়ত সমস্ত স্তরের মানুষের সাথে যোগাযোগ রক্ষা করার জন্য সবসময় নিয়োজিত আছে। ইনশাআল্লাহ যথা সময়ে সব কিছুই দেখতে পারবেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর