সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ইউনিয়নের প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করে আর্থিক সাহায্য করছে ইউনুছ (মাস্টার) 

আবুল কালাম আজাদ, রাজবাড়ী থেকে / ৮৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ১:৩৫ অপরাহ্ন

চলছে হিন্দু ধর্মাবলম্বীদের সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব শ্রী শ্রী দুর্গাপূজা। তবে “ধর্ম যার যার উৎসব সবাই ” এই সত্য কে বুকে ধারণ করে রাজবাড়ীর পাংশা উপজেলাধীন পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী বিশ্বাস (মাস্টার) ইউনিয়নের প্রতিটি পূজা মণ্ডপে যাচ্ছেন।
সেই সাথে পূজা উদযাপন কমিটির প্রতিটি সদস্য ও ভক্ত বিন্দুর সাথে কুশল বিনিময় করেছে। এছাড়াও তিনি ইউনিয়নের প্রতিটি পূজা মণ্ডপে আর্থিক সহযোগিতা করেছেন বলে জানা গেছে।
পূজা কমিটির দ্বায়ীত্ব বান নেতারা বলেন, ইউনুছ আলী বিশ্বাস (মাস্টার) দীর্ঘ দিন যাবত তিনি এভাবেই আমাদের ধর্মীয় রীতি অনুষ্ঠান পালনে সহযোগিতা করে থাকেন।
 সনাতন ধর্মাবলম্বী অনেকেই বলেন, ইউনুস আলী বিশ্বাস (মাস্টার) অনেক ভালো মানুষ। তার পরিবারের লোকজন ও তার আব্বা আমাদের প্রতিটি ধর্ম ক্রিয়া কাজে সাহায্য সহযোগী করতেন। ঠিক একাই ভাবে সে ও আমাদের পাশে থাকেন। আমরা দেশের অন্যান্য জায়গার থেকে অনেক ভালো ভাবে মিলেমিশে বসবাস করছি।
ইউনুস আলী বিশ্বাস (মাস্টার) এর সাথে কথা হলে তিনি বলেন, আমি বিশ্বাস করি সবাই মানুষ। সেই সাথে যে যার ধর্ম তার তার মত করে পালন করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সব সময় অসম্প্রদায়িক দেশ গড়ার কথা বলেন। আমি মাননীয় প্রধানমন্ত্রী তথা আওয়ামীলীগের ক্ষুদ্র কর্মী হিসেবে যতটা পারছি করে যাচ্ছি। আমি আমার জাইগা থেকে সামান্য সহযোগিতা করছি। সেই সাথে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজা পালনের আহবান করছি।
উল্লেখ্য, রাজবাড়ী জেলায় এবছর ৪২ টি ইউনিয়ন ও ৩ টি পৌরসভায় সর্বমোট ৪৪১ টি মণ্ডপে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। গত বছর থেকে এবছর ২৪ টি মণ্ডপে বেশি পূজা হচ্ছে। জেলার বালিয়াকান্দি উপজেলাতে সব চেয়ে বেশি ১৪৮ টি মণ্ডপে পূজা হচ্ছে, সব চেয়ে কম গোয়ালন্দ উপজেলাতে ২১ টি মণ্ডপে পূজা চলছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর