শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

আলিপুরে ৫শতাধিক দুস্থ, অসহায় জেলে পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন কুয়াকাটা সোসাইটি’র সভাপতি নাবিল

প্রতিবেদকের নাম / ১২৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২১ জুন, ২০২০, ২:৫২ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২০জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনা পরিস্থিতিতে ৫শতাধিক কর্মহীন ও অসহায় জেলে পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে ‘কুয়াকাটা সোসাইটি’ নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। বেসরকারি উন্নয়ন সংস্থা ‘বিদ্যানন্দ’-এর আর্থিক সহযোগীতায় রবিবার সকালে আলিপুরে আমজদেপুর সরকারি প্রাথমকি বিদ্যালয় প্রাঙ্গণে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়।
এসময় বেসরকারি স্যাটেলাইট টেভিশন বাংলাভিশন’র বার্তা সম্পাদক ও কুয়াকাটা সোসাইটি’র সভাপতি বদরুল আলম নাবিল প্রধান অতিথি উপস্থিত থেকে কর্মহীন ও অসহায় জেদের হাতে এসব পণ্য তুলে দেন।
এসময় কুয়াকাটা প্রেসক্লাব’র সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর প্রেসক্লাব’র সভাপতি মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক কাজী সাইদ, মহিপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আকাশ, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজিসহ গণমান্য ব্যাক্তিবর্গ  ও বিভিন্ন স্বেচ্ছোসবেী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
বিতরণ কালে প্রত্যেক জেলে পরিবারকে চাল, ডাল, আলু, তেল, চিনি ও সুজিসহ বিভিন্ন খাদ্য উপকরন প্রদান করা হয়।
কুয়াকাটা সোসাইটির সভাপতি বদরুল আলম নাবীল বলেন, ৬৫ দিনের অবরোধের জন্য এ অঞ্চলের জেলেরা বেকার হয়ে পড়েছে। এছাড়া করোনা পরিস্থিতিতে অকেকেই এখন কর্মহীন। তাদের কথা চিন্তা করে বেসরকারি উন্নয়ন সংস্থা বিদ্যানন্দের পক্ষ থেকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। জেলে ও কর্মহীন হতদরিদ্রদের পর্যায়ক্রমে কলাপাড়া উপজেলার দুই হাজার কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর