মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এখনও আশঙ্কামুক্ত নন।

প্রতিবেদকের নাম / ১২০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২০ জুন, ২০২০, ৬:৩৬ অপরাহ্ন

হাসান আলীর নিজস্ব প্রতিবেদক:- রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এখনও আশঙ্কামুক্ত নন।

আজ শনিবার বিকেল পর্যন্ত তার শারীরিক অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি বলে গণমাধ্যমকে জানিয়েছেন সাহারা খাতুনের ভাগিনা মজিবর রহমান।
তিনি বলেন, উনার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। তিনি এখনও আশঙ্কামুক্ত নন। আসলে আইসিইউতে নেওয়া হয় তো ক্রিটিক্যাল মুহূর্তে। ডাক্তাররা এখনও আমাদের কোনো আশ্বাস দিতে পারেননি। তিনি এখনও ক্রিটিক্যাল অবস্থাতেই আছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত তার খোঁজ-খবর নিচ্ছেন। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর এ বি এম আব্দুল্লাহও নিয়মিত ইউনাইটেড হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখছেন ও খোঁজ-খবর নিচ্ছেন।

এর আগে জ্বর, অ্যালার্জিসহ শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ২ জুন দিবাগত রাতে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর