রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
স্কুল শিক্ষার্থীকে হত্যা চেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে সজাক থাকতে হবে….কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ জাতীয় নির্বাচনকে উৎসবমূখর করতে সব পক্ষকে চেষ্টা করতে হবে -ইসলামী ঐক্যজোট  ভারত ও বাংলাদেশ পরস্পরের বন্ধু ভারতীয় ডেপুটি হাই কমিশনার রাজেশ কুমার রায়না ইউনিয়নের প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করে আর্থিক সাহায্য করছে ইউনুছ (মাস্টার)  কলাপাড়ায় ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতির মৎস্য আড়তে অগ্নিকান্ড নীলগঞ্জ শ্রমিক লীগ’র নব গঠিত কমিটির পরিচিতি সভা ও স্থায়ী কার্যালয় উদ্বোধন হরিপুরে পাগল স্বামীর হাতে স্ত্রী খুন-স্বামী আটক কলাপাড়ায় নদী দূষনমুক্ত ও লঞ্চ ঘাটে পরিবেশ ফিরিয়ে আনতে অভিযান এক গৃহবধু দুই স্বামী! অবাধে চলছে স্বামী বদল 
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

অবৈধ অস্ত্র রেখে নৌকা মার্কার বিজয় ঠেকানোর চেষ্টার অভিযোগ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সংবাদ সম্মেলন।।

প্রতিবেদকের নাম / ৫২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৩:৩৯ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি, ১৭ অক্টোবর।।

ষড়যন্ত্রমূলকভাবে আমার ব্যবসা প্রতিষ্ঠানে (মাছের গদিতে) বিভিন্ন অবৈধ অস্ত্র রেখে আইনশৃংখলা বাহিনীকে অবহিত করে নৌকা মার্কার নিশ্চিত বিজয়কে ঠেকানোর চেষ্টা করা হচ্ছে। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল মালেক আকন্দ সংবাদ সম্মেলন করে এমন আশঙ্কার কথা বলেন।

শনিবার বেলা সাড়ে ১১ টার সময় কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শুক্রবার তাঁর প্রতিদ্বন্ধী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. ফজলু গাজী অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগ প্রার্থী আবদুল মালেক আকন্দের বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ আনেন।
লিখিত বক্তব্যে আবদুল মালেক আকন্দ বলেন, প্রতিদ্বন্ধী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. ফজলু গাজী নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে। সে বরগুনা জেলা সদর ও তালতলী উপজেলাসহ অন্যান্য উপজেলা থেকে প্রায় পাঁচ শতাধিক সন্ত্রাসী এনে নির্বাচনী পরিবেশের বিঘœ ঘটাচ্ছে এবং নির্বাচনী আচরণবিধির লংঘন করছে। ওই সকল সন্ত্রাসীরা আমার কর্মীদের ওপর বিভিন্ন ধরণের হুমকি-ধমকি দিচ্ছে এবং নির্বাচনের দিন দেখিয়ে দেওয়ারও হুমকি দিচ্ছে।
আওয়ামী লীগ প্রার্থী আরও বলেন, স্বতন্ত্র প্রার্থী মিথ্যার আশ্রয় নিয়ে, টাকার বাহু বলে প্রশাসন, গণমাধ্যম ও জনগণ কিনে নেওয়ারও প্রচার চালাচ্ছে। তিনি নির্বাচনী আচরণবিধি লংঘন করে বিভিন্ন জায়গায় অবৈধভাবে টাকা বিলাচ্ছে ও প্রতিশ্রুতি দিচ্ছে।
আওয়ামী লীগ প্রার্থীর সব অভিযোগ খন্ডন করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. ফজলু গাজী বলেন, ‘সরকারি দলের প্রার্থী যেসব কথা বলছেন তার একটিও সত্য নয়। ঘটনা ঘটাচ্ছেন তিনি। আর তার দায় চাপাচ্ছেন আমার ওপর। তাঁর এসব কথা কেউ বিশ্বাস করবেনা। আমি কী রকম মানুষ, সে কী রকম মানুষ তা সবাই ভালো করে জানে। আমি নির্বাচনী আচরণবিধি মেনেই প্রচারসহ সব কাজ করছি।’ তিনি আরও বলেন, শুক্রবার রাতে তাঁর মাছের গদিতে যে অভিযান পরিচালিত হয়েছে তা আইনশৃংখলা বাহিনীই ভালো বলতে পারবেন। আমরা চাই ২০ অক্টোবরের ইউপি নির্বাচনটি যাতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়। মানুষ যাতে পছন্দমতো প্রার্থীকে ভোট দিতে পারে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর