বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

অন্যায়ের সাথে কোন আপোষ নয়, অপরাধী যতই প্রভাশালী হোক।

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১০৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ৩:৫৪ অপরাহ্ন

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”। রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ শাকিলুজ্জামান মহোদয়ের সঠিক নিদের্শনায়,কাজ করে যাচ্ছেন কালুখালী উপজেলার সকল জনসাধারনের জন্য। তিনি কালুখালীবাসির নিরাপত্তায় ও আইন শৃংখলার পরিবেশ বজায় রাখার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

 

কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান। পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  কালুখালী থানা, রাজবাড়ী। তিনি অল্প দিনে যোগদান করে কালুখালীর আইন শৃংখলার পরিবেশ বদলিয়ে দিয়েছেন। প্রথমে তিনি থানাকে দালাল মুক্ত করে এবং ঘুষ ও অন্যায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান নেন। তিনি অন্যায়কারীদের সাথে কোন আপোষ করেন না, সে যেই হোক না কেন।

আপরাধী যত প্রভাবশালী হোক না কেন তাদের কোন ছাড় নয়।ইতিমধ্যে তিনি অনেক সুনাম র্অজন করেছেন।তিনি পেন্ডিং মামলাগুলো যুলিয়ে না রেখে সাথে সাথে নিষ্পতি করার চেষ্টা করেন। কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান হুসিয়ারী দিয়ে বলেন, নারী ও শিশু নির্যাতন, কিশোর অপরাধ, মাদক, জঙ্গি, হত্যা ও ইভটিজিং সহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে আইনগত ব্যবস্থা গ্রহণে কালুখালী থানা পুলিশ বদ্ধপরিকর এবং অপরাধী যেই হোক কোন ছাড় নয়।

তিনি আরো বলেন, মাদক সেবন, মাদক বিক্রি,কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ ও ধর্ষণ সহ যে কোন ধরনের অপকর্ম এবং অপরাধের সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক ব্যবস্থা নিবে কালুখালী থানা পুলিশ।কেউ অপরাধ করে পার পাবে না। অপরাধ করলে শাস্তি ভোগ করতেই হবে। কাউকে সামান্যতম ছাড় দেওয়া হবে না। ধর্ষণ, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক, জঙ্গি, হত্যা সহ কোন ধরণের ফৌজদারী অপরাধ স্থানীয় ভাবে নিষ্পত্তি করা হলে বা তথ্য গোপন করলে সংশিষ্ট পক্ষের বা ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনার পুলিশ আপনার পাশে।

পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন। মনে রাখবেন পুলিশ আপনার বন্ধু শত্রু নহে। জাতীয় জরুরী সেবা পেতে ৯৯৯ এ কল করুন।আমি কালুখালীবাসীর সকল প্রকার সহযোগীতা কামনা করছি আপনাদের পুলিশকে প্রকাশ্যে বা গোপনে অবহিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

তিনি থানায় যোগদানের পর সাহসিকতার সাথে বিভিন্ন অভিযান পরিচালনা করেন এবং অনেক ফৌজদারী অপরাধের প্রভাবশালী আসামী প্রেফতার হয় কলুখালী এলাকার আইন শৃঙ্খলা পরিবেশ অনেক ভালো। উল্লেখ্য যে,তিনি ০৫/১০/২০২০ খ্রিঃ কালুখালী থানায় নতুন অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর