শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ক্ষেপণাস্ত্র হামলায় ২৭০ ‘জাতীয়তাবাদী’ নিহত: রাশিয়া

ডেস্ক রিপোর্ট / ২৯৪
নিউজ আপঃ বুধবার, ১৮ মে, ২০২২, ১:০৩ অপরাহ্ন

রুশ বাহিনী ইউক্রেনে ২৭০ জনের বেশি জাতীয়তাবাদীকে হত্যা করেছে এবং ইউক্রেনের সামরিক বাহিনীর সম্পদ ধ্বংস করেছে। এর মধ্যে যুক্তরাষ্ট্রের তৈরি এম৭৭৭ হাউইটজারের একটি ব্যাটারিও আছে। মস্কোর প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে বিবিসি।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র ইগোর কনাশেনকোভ বলেন, উচ্চ-নির্ভূল বায়ুচালিত দুইটি ক্ষেপণাস্ত্র কমান্ড পোস্টে আঘাত হেনেছে। এর মধ্যে দোনেস্কে সোলেদারের কাছে একটি আঞ্চলিক প্রতিরক্ষা সদর দপ্তরও আছে।

রাশিয়ার পক্ষ থেকে আরও বলা হয়েছে, ইউক্রেনের সামরিক বাহিনীর সরঞ্জাম ও সেনা রয়েছে এমন ৩১টি স্থাপনায় তারা হামলা চালিয়েছে। যার মধ্যে ইউরোপের দেশগুলো থেকে আসা ভাড়াটেরা আছে।

ইগোর কনাশেনকোভ বলেন, হামলার ফলে ২৭০ জনের বেশি জাতীয়তাবাদী নিহত হয়েছে এবং ৫৪ টুকরো সামরিক সরঞ্জাম নিষ্ক্রিয় হয়েছে।

এছাড়া তিনি জানান, আগ্রাসন শুরুর পর এখন পর্যন্ত ইউক্রেনের ১৭২টি বিমান, ১২৫টি হেলিকপ্টার, ৯২৭টি চালকহীন আকাশযান, ৩১১টি বিমান বিধ্বংসী ক্ষেপণাস্ত্র ব্যবস্থা, ৩ হাজার ১৩৯টি ট্যাঙ্ক এবং অন্যান্য সাঁজোয়া যান, ৩৮৯টি মাল্টিপল রকেট লঞ্চার, ১ হাজার ৫৪৮টি ফিল্ড আর্টিলারি বন্দুক এবং মর্টার এবং ২ হাজার ৯৯৭টি বিশেষ সামরিক মটর যান ধ্বংস হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর