বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ক্ষেপণাস্ত্র হামলায় ২৭০ ‘জাতীয়তাবাদী’ নিহত: রাশিয়া

ডেস্ক রিপোর্ট / ২৫৭
নিউজ আপঃ বুধবার, ১৮ মে, ২০২২, ১:০৩ অপরাহ্ন

রুশ বাহিনী ইউক্রেনে ২৭০ জনের বেশি জাতীয়তাবাদীকে হত্যা করেছে এবং ইউক্রেনের সামরিক বাহিনীর সম্পদ ধ্বংস করেছে। এর মধ্যে যুক্তরাষ্ট্রের তৈরি এম৭৭৭ হাউইটজারের একটি ব্যাটারিও আছে। মস্কোর প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে বিবিসি।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র ইগোর কনাশেনকোভ বলেন, উচ্চ-নির্ভূল বায়ুচালিত দুইটি ক্ষেপণাস্ত্র কমান্ড পোস্টে আঘাত হেনেছে। এর মধ্যে দোনেস্কে সোলেদারের কাছে একটি আঞ্চলিক প্রতিরক্ষা সদর দপ্তরও আছে।

রাশিয়ার পক্ষ থেকে আরও বলা হয়েছে, ইউক্রেনের সামরিক বাহিনীর সরঞ্জাম ও সেনা রয়েছে এমন ৩১টি স্থাপনায় তারা হামলা চালিয়েছে। যার মধ্যে ইউরোপের দেশগুলো থেকে আসা ভাড়াটেরা আছে।

ইগোর কনাশেনকোভ বলেন, হামলার ফলে ২৭০ জনের বেশি জাতীয়তাবাদী নিহত হয়েছে এবং ৫৪ টুকরো সামরিক সরঞ্জাম নিষ্ক্রিয় হয়েছে।

এছাড়া তিনি জানান, আগ্রাসন শুরুর পর এখন পর্যন্ত ইউক্রেনের ১৭২টি বিমান, ১২৫টি হেলিকপ্টার, ৯২৭টি চালকহীন আকাশযান, ৩১১টি বিমান বিধ্বংসী ক্ষেপণাস্ত্র ব্যবস্থা, ৩ হাজার ১৩৯টি ট্যাঙ্ক এবং অন্যান্য সাঁজোয়া যান, ৩৮৯টি মাল্টিপল রকেট লঞ্চার, ১ হাজার ৫৪৮টি ফিল্ড আর্টিলারি বন্দুক এবং মর্টার এবং ২ হাজার ৯৯৭টি বিশেষ সামরিক মটর যান ধ্বংস হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর