সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ক্ষেপণাস্ত্র হামলায় ২৭০ ‘জাতীয়তাবাদী’ নিহত: রাশিয়া

ডেস্ক রিপোর্ট / ২৬৯
নিউজ আপঃ বুধবার, ১৮ মে, ২০২২, ১:০৩ অপরাহ্ন

রুশ বাহিনী ইউক্রেনে ২৭০ জনের বেশি জাতীয়তাবাদীকে হত্যা করেছে এবং ইউক্রেনের সামরিক বাহিনীর সম্পদ ধ্বংস করেছে। এর মধ্যে যুক্তরাষ্ট্রের তৈরি এম৭৭৭ হাউইটজারের একটি ব্যাটারিও আছে। মস্কোর প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে বিবিসি।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র ইগোর কনাশেনকোভ বলেন, উচ্চ-নির্ভূল বায়ুচালিত দুইটি ক্ষেপণাস্ত্র কমান্ড পোস্টে আঘাত হেনেছে। এর মধ্যে দোনেস্কে সোলেদারের কাছে একটি আঞ্চলিক প্রতিরক্ষা সদর দপ্তরও আছে।

রাশিয়ার পক্ষ থেকে আরও বলা হয়েছে, ইউক্রেনের সামরিক বাহিনীর সরঞ্জাম ও সেনা রয়েছে এমন ৩১টি স্থাপনায় তারা হামলা চালিয়েছে। যার মধ্যে ইউরোপের দেশগুলো থেকে আসা ভাড়াটেরা আছে।

ইগোর কনাশেনকোভ বলেন, হামলার ফলে ২৭০ জনের বেশি জাতীয়তাবাদী নিহত হয়েছে এবং ৫৪ টুকরো সামরিক সরঞ্জাম নিষ্ক্রিয় হয়েছে।

এছাড়া তিনি জানান, আগ্রাসন শুরুর পর এখন পর্যন্ত ইউক্রেনের ১৭২টি বিমান, ১২৫টি হেলিকপ্টার, ৯২৭টি চালকহীন আকাশযান, ৩১১টি বিমান বিধ্বংসী ক্ষেপণাস্ত্র ব্যবস্থা, ৩ হাজার ১৩৯টি ট্যাঙ্ক এবং অন্যান্য সাঁজোয়া যান, ৩৮৯টি মাল্টিপল রকেট লঞ্চার, ১ হাজার ৫৪৮টি ফিল্ড আর্টিলারি বন্দুক এবং মর্টার এবং ২ হাজার ৯৯৭টি বিশেষ সামরিক মটর যান ধ্বংস হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর