শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কথা রাখলেন জামালপুরের এসপি নাছির উদ্দিন আহমেদ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি / ১০৫
নিউজ আপঃ বুধবার, ৩০ মার্চ, ২০২২, ৫:৪২ পূর্বাহ্ন

গত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে, জেলা প্রশাসন জামালপুর কর্তৃক আয়োজিত “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন” বিষয়ে আলোচনা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক মুর্শেদা জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি, বাকী বিল্লাহ, জেলা প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাগনসহ বীর মুক্তিযোদ্ধাগনের উপস্থিতিতে বিশেষ অতিথি’র বক্তব্যে জামালপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেছিলেন, বীর মুক্তিযোদ্ধাগন হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধাগন যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন বলেই আজকে আমরা স্বাধীন। তাই আমাদের উচিত যার যার অবস্থান থেকে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া। সেই লক্ষ্যে জামালপুর জেলা পুলিশের সকল ইউনিটে বীর মুক্তিযোদ্ধাগনের জন্য একটি করে আসন সংরক্ষিত রাখবেন বলে ঘোষণা করেছিলেন।

তারই ধারাবাহিকতায় জেলা পুলিশের সকল সার্কেল অফিস, থানা,তদন্ত কেন্দ্র, ফাঁড়িসহ পুলিশ সুপারের কার্যালয় কক্ষে একটি করে আসন সংরক্ষিত করা হয়েছে।
পুলিশ সুপারের এরকম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন জেলার বীরমুক্তিযোদ্ধাগণ। বীরমুক্তিযোদ্ধারা নাছির উদ্দিন আহমেদদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর