বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার 

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ১০৪
নিউজ আপঃ শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৪:৪২ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় নাঈম হোসেন(২৩)নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (১৯ জানুয়ারী) সকাল ১১ টার দিকে এ লাশ উদ্ধার করা হয়। তবে ঘটনা ঘটে আনুমানিক সকাল সাড়ে ৭টার দিকে।
জানা যায়,বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা আঠালিপাড়া এলাকার নান্নু আলীর বড় ছেলে নাঈম হোসেন।সে টাঙ্গাইলে অবস্থিত নাসির গ্লাস ফ্যাক্টরিতে চাকরি করতো। গত তিন মাস আগে বাঘা উপজেলার,বাউসা ইউনিয়ন এর অমরপুর গ্রামের,কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীর সাথে তার বিয়েও হয়েছে। ঘটনার দিন তার স্ত্রী বাবার বাড়ি ছিলেন। বৃহস্পতিবার দ্বিবাগত রাতে ঔষধ খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন নাঈম। সকালে তার মা ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে পরে প্রতিবেশীর সহযোগিতায় পাশের ঘরের পেছনের খোলা জানালা দিয়ে প্রবেশ করতেই চোখে পড়ে ঝুলন্ত লাশ। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।
পরিবার সুত্রে জানা যায়, নাঈমের বাবা দিনমজুরি কাজে এলাকার বাইরে থাকায় পুরো বাড়িতে শুধু নাঈম ও তার মা ছিলেন। কিছু দিন যাবৎ নাঈম হাসানের প্রসাবের ইনফেকশন জনিত কারণে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।প্রসাবের সময় প্রচন্ড জ্বালা করতো।গুরুত্বর এই রোগের কারনে নাঈম আত্মহত্যা করতে পারে বলে ধারণা তার পরিবারের।
বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম জুয়েল জানান, মৃত নাঈম হোসেনে(২৩) শারীরিক অনেক অসুস্থর কথা আমরা জানতে পারি। গত দুমাস আগে তার বউ চলে গেছে। বিভিন্ন কারণে মানসিক সমস্যায় ছিলো। বাঘা থানায় একটি ইউডি মামলা হচ্ছে। কারও কোন অভিযোগ না থাকায় লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর