শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার 

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৭৭
নিউজ আপঃ শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৪:৪২ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় নাঈম হোসেন(২৩)নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (১৯ জানুয়ারী) সকাল ১১ টার দিকে এ লাশ উদ্ধার করা হয়। তবে ঘটনা ঘটে আনুমানিক সকাল সাড়ে ৭টার দিকে।
জানা যায়,বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা আঠালিপাড়া এলাকার নান্নু আলীর বড় ছেলে নাঈম হোসেন।সে টাঙ্গাইলে অবস্থিত নাসির গ্লাস ফ্যাক্টরিতে চাকরি করতো। গত তিন মাস আগে বাঘা উপজেলার,বাউসা ইউনিয়ন এর অমরপুর গ্রামের,কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীর সাথে তার বিয়েও হয়েছে। ঘটনার দিন তার স্ত্রী বাবার বাড়ি ছিলেন। বৃহস্পতিবার দ্বিবাগত রাতে ঔষধ খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন নাঈম। সকালে তার মা ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে পরে প্রতিবেশীর সহযোগিতায় পাশের ঘরের পেছনের খোলা জানালা দিয়ে প্রবেশ করতেই চোখে পড়ে ঝুলন্ত লাশ। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।
পরিবার সুত্রে জানা যায়, নাঈমের বাবা দিনমজুরি কাজে এলাকার বাইরে থাকায় পুরো বাড়িতে শুধু নাঈম ও তার মা ছিলেন। কিছু দিন যাবৎ নাঈম হাসানের প্রসাবের ইনফেকশন জনিত কারণে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।প্রসাবের সময় প্রচন্ড জ্বালা করতো।গুরুত্বর এই রোগের কারনে নাঈম আত্মহত্যা করতে পারে বলে ধারণা তার পরিবারের।
বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম জুয়েল জানান, মৃত নাঈম হোসেনে(২৩) শারীরিক অনেক অসুস্থর কথা আমরা জানতে পারি। গত দুমাস আগে তার বউ চলে গেছে। বিভিন্ন কারণে মানসিক সমস্যায় ছিলো। বাঘা থানায় একটি ইউডি মামলা হচ্ছে। কারও কোন অভিযোগ না থাকায় লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর