বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

একে আজাদ, রাজবাড়ী / ১১৮
নিউজ আপঃ রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৩:৪৮ অপরাহ্ন

সূচনা (১৭) নামের এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার(২৫ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার যশাই ইউনিয়নের জলিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সুচনা জলিলপাড়া গ্রামের মো. শহীদ কাজীর মেয়ে এবং পাংশা পাইল উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

সুচনার বাবা মো. শহীত কাজী জানান, মায়ের সঙ্গে সকালে স্কুলে যাওয়ার সময় পেটের ব্যথা শুরু হলে বাড়ি ফিরে আসে তাঁর মেয়ে। বাড়িতে এসে নিজ কক্ষে প্রবেশ করে ভেতর থেকে ঘরের দরজা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পর কোনো সারা শব্দ না পেয়ে জানালা দিয়ে তাকালে দেখা যায় গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে সে। এরপর ঘরের দরজা ভেঙে সুচনার ঝুলন্ত মরদেহ পান তাঁরা। তবে কী জন্য সে আত্মহত্যা করেছে তা জানেন না বলে জানিয়েছেন তাঁর বাবা।

পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাগর বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ দেওয়া হয়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share