শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

সিলেটের ঘাসিটুলা থেকে মাদক ব্যবসায়ী চার জনকে গ্রেপ্তার

প্রতিবেদকের নাম / ১৪৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৬ মার্চ, ২০১৯, ৩:২২ অপরাহ্ন

সিলেট নগরের ঘাসিটুলা এলাকা থেকে ৪জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকৃতদের দেহ তল্লাশী করে ১৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) দিনগত রাত সাড়ে তিনটায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘাসিটুলা সবুজসেনা-এ/১২৮/২ আব্দুর রব প্যারাডাইস নামক বিল্ডিংয়ের নিচতলার একটি কক্ষের ভিতরে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকৃতরা হলেন শেখঘাট এলাকার মৃত সুলতান মিয়ার ছেলে মো. আফজল হোসেন (২৯), সুনামগঞ্জের মৃত আমজাদ আলীর ছেলে আব্দুল হামিদ স্বপন (৪৭), ঘাসিটুলা এলাকার কয়েছ আহমদ সানির স্ত্রী লিপি আক্তার হিমু (১৯) ও চৌকিদেখি এলাকার আব্দুল কাদির জিলানীর স্ত্রী পারভিন বেগম (২৪)।

পুলিশ জানায়, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার নির্দেশনায় লামাবাজার পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই মো. নূরে আলম সিদ্দিকী সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এই সংক্রান্তে কোতোয়ালী মডেল থানার মামলা নং- ২২, তাং- ১৬/০৩/২০১৯ খ্রিঃ ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) রুজু করা হয়েছে। ধৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা সিলেট শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে। আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর