বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র ও পায়রা বন্দর পরিদর্শন

প্রতিবেদকের নাম / ৪০৯
নিউজ আপঃ শনিবার, ১১ জুলাই, ২০২০, ৪:৩৬ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১১ জুলাই।। পটুয়াখালীর কলাপাড়ায় নির্মানাধীন পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র ও পায়রা বন্দর এলাকা পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস। শনিবার সকালে তিনি রাবনাবাদ চ্যানেল ও দুটি মেগা প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ঘুরে দেখেন। এরপর পায়রা বন্দরের কর্মকর্তাদের সাথে তিনি সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তিনি পায়রা বন্দরের প্রশাসনিক ভবনের সামনে একটি বকুল গাছের চারা রোপন করেন।
শুক্রবার দুপুরে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস পটুয়াখালীর কলাপাড়ায় আসেন। তিনি পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিআইপি ডাকবাংলোতে রাত্রি যাপন করেন। শনিবার সকালে তিনি সেখান থেকে নদীপথে তেতুলিয়া নামের একটি জাহাজে করে পায়রা বন্দরে আসেন। পায়রা বন্দরের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করে তিনি সন্তোষ প্রকাশ করেন। এ সময় প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share