রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় কঠোর লকডাউন পালনে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী: ২১জনকে অর্থদন্ড

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৫৩
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৩:১৬ অপরাহ্ন

করোনা সংক্রমন বিস্তার রোধে সারা দেশের ন্যায় পটুয়াখালীর কলাপাড়ায় শুরু হয়েছে কঠোর লকডাউন। প্রথম দিনই বন্ধ রয়েছে উপজেলা শহরের সকল ধরনের দোকানপাট ও ইঞ্জিনচালিত যানবাহন। প্রশাসনের ব্যাপক তৎপরতা ছিলো চোখে পরার মত। বিনা কারনে ঘরের বাইরে বের হলেই করা হচ্ছে জরিমানা আদায়।

বৃহস্পতিবার সকালে পৌর শহরের একটি দোকান খোলা রাখায় দায়ে ১ হাজার টাকা এবং মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হওয়ায় আরও চারজনকে ২৩’শ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক। এদিকে উপজেলার মৎস্য বন্দর মহিপুর ও আলীপুরে সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল আইনে ১৭ জনকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদেরকে ১৭ হাজার ৭৩০ জরিমান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল।

উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) জগৎ বন্ধু মন্ডল বলেন, লকডাউনের মধ্যে লোকজন আইন অমান্য করায় তাদের এ অর্থদন্ড দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক জানান, করোনা পরিস্থিতিতে কলাপাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। কলাপাড়া ও মহিপুর দুই প্লাটুন সেনা মোতায়েন করা হয়েছে। এছাড়া বিজিবি এবং আইনশৃংখলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছে। ইউনিয়ন পরিষদ চেয়রম্যান, বাজার, খেয়াঘাট ইজারাদার ও কলাপাড়া ইমাম সমিতির সাথে আলোচনা করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

এদিকে প্রাণঘাতি করোনা ভাইরাসের বিস্তার রোধে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক কঠোর  এ পদক্ষেপকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দসহ স্থানীয় সচেতনমহল সাধুবাদ জানিয়েছেন ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর