রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাড়ি ফেরা হলো না পুলিশ  কনস্টেবল রনির 

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৮৫
নিউজ আপঃ রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ১:০৭ অপরাহ্ন
পুলিশ কনস্টেবল রনি শেখ (৩০) নিহত হয়েছেন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল রনি শেখ (৩০) নিহত হয়েছেন।নিহত রনি উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইকাকান্দি গ্রামের পিয়ার আলীর ছেলে এবং ঢাকা বিভাগের তেজগাঁও বিভাগে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন। 

২১ ফেব্রুয়ারি রবিবার দুপুরে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের সাধনা সিনেমা হলের সামনে মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য নিহত হন।

স্থানীয়রা জানান, রনি ও তার স্ত্রী সুমাইয়া বেগম ঢাকা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে আসছিলেন। বাড়ির পৌঁছানোর ঠিক দুই কিলোমিটার দূরে বালিয়াকান্দি সাধনা সিনেমা হলের কাছে পৌঁছালে মোটরসাইকেলের পাশে থাকা ব্যাগ ছিঁড়ে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সাধনা সিনেমা হলের সাথে ধাক্কা লাগলে গুরুতর আহত হন রনি। পাশের ফায়ার সার্ভিসের সদস্যরা রনিকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানের কর্মকর্তারা তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

 

বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শঙ্কর কুমার বিশ্বাস বলেন, ঘটনা জানা মাত্রই আমরা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করলে হাসপাতালে পৌঁছানোর আগেই রনি মারা যান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর