শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাশিয়া-ইউক্রেন কৃষ্ণসাগরে সেনাবাহিনীর পাল্টাপাল্টি দাবি

ডেস্ক রিপোর্ট / ১৯৯
নিউজ আপঃ রবিবার, ৮ মে, ২০২২, ১:৩১ অপরাহ্ন

কৃষ্ণসাগরে রাশিয়া-ইউক্রেনের সেনাবাহিনী নিজেদের সফল দাবি করছে। ওডেসা অঞ্চলের সামরিক প্রশাসনের মুখপাত্র সেরহি ব্রাতচুক রোববার বলেন, শনিবার দ্বীপে একটি রুশ হেলিকপ্টার ধ্বংস করা হয়।

এছাড়া ৮০ থেকে ১০০ সেনা ধারণক্ষমতার একটি জাহাজ এবং একটি র‌্যাপটর শ্রেণির টহল নৌকা নির্মূল করা হয়।

ইউক্রেনীয় সেনাবাহিনী তাদের আক্রমণের একটি ড্রোন ভিডিও প্রকাশ করেছে।
সিএনএন বলছে, শনিবারের উপগ্রহ চিত্রে উপদ্বীপ থেকে কমপক্ষে একটি সারিতে ধোঁয়া উড়তে দেখা গেছে।

তবে রবিবার রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় ভিন্ন দাবি করেছে। দেশটির সেনাবাহিনীর একজন মেজর বলেন, শনিবার রাতে ইউক্রেনের দুটি এসইউ-২৪ বোমারু এবং একটি এমআই-২৪ হেলিকপ্টার ধ্বংস করা হয়।

এদিকে উভয়পক্ষ ওডেসা বন্দরের কাছে আক্রমণের তথ্য জানিয়েছে। রাশিয়া ইউক্রেনের একটি বায়ারাকতার-টিবি২ ড্রোন ধ্বংসের দাবি করেছে। অন্যদিকে ইউক্রেন দুটি ক্রজ মিসাইল ধ্বংসের দাবি করেছে।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম সিএনএন বলছে, রাশিয়া-ইউক্রেন উভয়ই পাল্টাপাল্টি আক্রমণ এবং সফলতার দাবি করলেও তারা স্বাধীনভাবে এসব দাবির সত্যতা যাচাই করতে পারেনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর