শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর নিখোঁজ সেই শিশুর লাশ পাওয়া গেছে পুকুরে

এ কে আজাদ  রাজবাড়ী / ১৭৫
নিউজ আপঃ রবিবার, ১৩ মার্চ, ২০২২, ১:২৯ অপরাহ্ন

রাজবাড়ী সদর উপজেলার আলীপুরে নিখোঁজের ১৫ ঘণ্টা পর মৃত অবস্থায় স্থানীয় জেলেদের জালে উঠেছে শিশু আবিরের (৭) মরা দেহ।

রবিবার (১৩ মার্চ) সকাল ৯টার দিকে আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের একটি পুকুর থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার হয়। আবির ইন্দ্রনারায়নপুর গ্রামের মো. সুজন মোল্লার ছেলে।

স্থানীয়রা জানান, আবির শনিবার বিকালে এলাকার শিশুদের সঙ্গে বাড়ির পাশের মাঠে খেলা করছিল। সন্ধ্যায় আর বাড়ি ফিরে না আসায় বাবা-মাসহ পরিবারের লোকজন আবিরকে অনেক খোঁজ করেও পাননি। পরবর্তীতে রাত ১০টার দিকে সন্দেহমূলকভাবে গ্রামবাসী কামালদিয়া নুরের বড় পুকুরে খোঁজ করে। রবিবার সকালে স্থানীয় জেলেসহ অন্যরা পুকুরে জাল ফেলে টান দিলে জালে শিশুটির লাশ উঠে আসে।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, বাংলাদেশে এত উন্নয়ন হয়েছে কিন্তু একটি পুকুর থেকে শিশুর লাশ উদ্ধারে সরকারের কোনও দফতর পদক্ষেপ নেয়নি। ফায়ার সার্ভিসের লোকেরা এসে চলে গেল। কিন্তু দীর্ঘ ১৫ ঘণ্টা পর স্থানীয় জেলেরা শিশুটির লাশ উদ্ধার করলো। এটা খুবই দুঃখজনক ঘটনা।

আলিপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কার শেখ বলেন, স্থানীয় এলাকাবাসী ও জেলেদের সহায়তায় পুকুর থেকে শিশু আবিরের লাশ উদ্ধার হয়।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল অফিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুর রহমান বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আমরা শনিবার রাত ১০ টার সময় টিম নিয়ে গিয়েছিলাম। তবে আমাদের ডুবরি না থাকায় উদ্ধার তৎপরতা চালাতে পারিনি। সকালে ডুবুরি আসার আগেই নিখোঁজ শিশুটির লাশ উদ্ধার হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর