শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় বাস চাপায় ২ জন নিহত,গুরুতর আহত-৩

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৪৫
নিউজ আপঃ বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৩:৪৯ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় যমুনা লাইন নামের যাত্রীবাহী একটি বাসের চাপায় ইজি বাইকের দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও তিনজন। বুধবার সকাল সাত টার দিকে কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কে নীলগঞ্জ ইউপির ঘুটাবাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বায়দিজ (১৪) নীলগঞ্জ ইউপির গামরতলা গ্রামের ইউনুচ আলীর ছেলে ও সেলিম (৪৭) একই এলাকার তানজের তালুকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে গামরতলা এলাকা থেকে মাছভর্তি ইজিবাইকটি ৫ জন ব্যবসায়ীকে নিয়ে কলাপাড়ার দিকে যাচ্ছিলো। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা যমুনা লাইন  (ঢাকা মেট্রো-ব-১৫-৮৫২১) পরিবহনটি ইজিবাইকটিকে চাপা দিলে দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এছাড়া স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষনা করে। বাকী তিন জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরন করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যক্ষদর্শী ইজিবাইক চালক সাগর জানায়, রং সাইডে গিয়ে ঘাতক বাসটি মাছবহনকারী ইউজিবাইকটিকে চাপা দিলে দিলে এ দুর্ঘটনা ঘটে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার আটকে চেষ্টা চলছে। এঘটনায় আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর