রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শাহরাস্তিতে সড়ক দূর্ঘটনায় নিহত ১, ৫ বছরের শিশু কন্যা মিলি বাবার অপেক্ষায় এখনও ভাত খায়নি

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ৩৯৯
নিউজ আপঃ বুধবার, ১৪ জুলাই, ২০২১, ৩:১৬ অপরাহ্ন

পাঁচ বছরের শিশু কন্যা ফাইজিয়া ইশরাত মিলি বাবার অপেক্ষায় এখনও ভাত খায়নি। দুপুর ১টার দিকে মিলির মা সর্বশেষ তার বাবার সাথে কথা বলেন। বাইসাইকেলে উঠার পূর্বে কথা হলেও ৫ মিনিট পরই ৮ মাসের অন্তস্বত্ত্বা স্ত্রী খবর পান তার স্বামী সড়ক দূর্ঘটনায় পরপারে চলে গেছেন। স্বামীর জন্য আম কেটে আর ভাত বেড়ে রাখলেও আর খাওয়া হবে না সাইকেল মিস্ত্রি মনির হোসেনের। বিকেল সাড়ে ৫টা বাজে। একমাত্র মেয়ে মিলি জানেই না তার বাবা মারা গেছেন। সে এখনও অপেক্ষায় আছে বাবা আসলে ভাত খাবে।

এমন হৃদয় বিদারক ঘটনাটি চাঁদপুরের শাহরাস্তি পৌরসভার ৪নং ওয়ার্ড নাওড়া গ্রামের সফিক ভান্ডারির বাড়িতে। সড়ক দূর্ঘটনায় নিহত মো. মনির হোসেন(৩৫) ওই গ্রামের মৃত সফিকুর রহমানের ছেলে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

ঘটনার বিবরণীতে প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১টা বাজার কয়েক মিনিট পূর্বে নিহত মনির হোসেন তার নিজের দোকান থেকে (সাইকেল মেকার) বাই সাইকেলে করে তার বাড়ির দিকে আসছিলো। তার দোকানটি কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের কালিয়াপাড়া বাজারের পূর্ব অংশে। বাইসাইকেলে উঠার পূর্বে স্ত্রীর সাথে মুঠোফোনে কথা হয় তার । সাইকেল মিস্ত্রীর দোকান থেকে ১ কিলোমিটার পূর্ব দিকে কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের নাওড়া রাস্তার মুখে মোড় দিতে গেলে পশ্চিম দিক থেকে আসা একটি তেলের ভাউচার(ট্রাক) তাকে ধাক্কা দেয়। তাৎক্ষণিক চাকার নীচে পিষ্টে যায় তার মাথার উপরের অংশ। ঘটনাস্থলে মারা যায় মনির হোসেন।

নিহত মনির হোসেনের মা কান্নার জন্য কথা বলতে পারছেন না। শুধু আমার মনিরকে ফিরিয়ে দাও বলে চিৎকার করছিলেন।

নিহতের বোন জানায়, আমার ভাই একজন দরিদ্র মানুষ। তার অনাগত সন্তান ও শিশু কন্যার ভবিষ্যৎ নিয়ে আমরা চিন্তিত। আমার অন্যান্য ভাইয়েরাও স্বাবলম্বী নয়। জানিনা আমার ভাইয়ের স্ত্রী ও সন্তানদের ভবিষ্যৎ কি হবে?

মনির হোসেনের পাশের বাড়ির এক চাচা জানান, মনির হোসেন অত্যন্ত সৎ একজন মানুষ ছিলো। সে আর্থিকভাবে দুর্বল থাকলেও কখনো মানুষের কাছে হাত পেতে কিছু নেয়নি। তার অনাগত সন্তান ও শিশু কন্যাটির ভবিষ্যৎ কি হবে এই নিয়ে আমরা চিন্তিত। আশা করছি এলাকার বিত্তশালীগণ পাশে থাকবেন।

এই বিষয়ে কথা হয় শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নানের সাথে। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় দেখতে পাই মনির হোসেনকে। মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তেলের ভাউচারটি(ট্রাক) আটক করা সম্ভব হয়নি। তবে এই বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর