শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে পিতার মৃত্যু, ছেলে আহত

এ কে আজাদ  রাজবাড়ী / ২৪৪
নিউজ আপঃ শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১, ৪:২৪ অপরাহ্ন

গোপালগঞ্জ রাজশাহী রেল রুটের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজার রেলগেটে ট্রেনে কাটা পড়ে বাবার মৃত্যু হয়েছে। আহত হয়েছে ছেলে।
নিহতের নাম, ছিরু মোল্লা (৫০)। তিনি উপজেলার জামালপুর ইউনিয়নের ছাববী পাড়া গ্রামের সামাদ মোল্লার ছেলে। আহত হয়েছে ছিরু মোল্লার ছেলে সোবহান মোল্লা (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার(২৫ ডিসেম্বর)  সকাল ৯ টার দিকে  গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহী গামী ট্রেন বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজার রেলগেট পৌঁছালে সেখানে কোনো গেটম্যান না থাকায় কিছু না বুঝেই ট্রাক্টর নিয়ে যাচ্ছিল বাবা ছেলে। ছেলে সুবাহান ড্রাইভ করছিল ট্রাক্টরটি, বিপদ বুঝেই পাশে থাকা বাবা ছিরু মোল্লা দ্রুত ছেলেকে সরিয়ে দিয়ে নিজে ড্রাইভ করে। এসময় দ্রুতগতির ট্রেন টি তাকে সজোরে ধাক্কা মারে। এ সময় ছেলে সোবহান মোল্লা সটকে পড়ে সামান্য আহত হলেও বাবা ছিরু মোল্লা ঘটনাস্থলেই মারা যান। ডক্টর টি দুমড়ে-মুচড়ে যায়।
এলাকাবাসীর অভিযোগ, গোপালগঞ্জ রাজশাহী রুটের এ অঞ্চলে কোন গেট গেটম্যান না থাকায় প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। দ্রুত গেটম্যান প্রদানের দাবি জানান।
রাজবাড়ী রেলওয়ে থানার ওসি মাসুদ আলম বলেন বলেন,আমরা এ দুর্ঘটনার বিষয়টি জানতে পেরেছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share