বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিরামপুর- নবাবগঞ্জ জীবাণনাশুক টানেলের শুভ উদ্বোধন

প্রতিবেদকের নাম / ১৭৬
নিউজ আপঃ মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ৫:২৭ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
বিরামপুর এবং নবাবগঞ্জ উপজেলায় পরিষদে স্বয়ংক্রিয় জীবাণুনাশক দুইটি টানেলের শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের সাংসদ সদস্য এমপি শিবলী সাদিক। ২১ জুলাই মঙ্গলবার দুপুরে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং নবাবগঞ্জ উপজেলা পরিষদ ভবনে দুইটি স্বয়ংক্রিয় টানেলের উদ্বোধন করেন।
এমপি শিবলী সাদিক বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা পরিষদের মানুষের আনাগোনা বেশি হয়ে থাকায় পরীক্ষা মূলকভাবে এই কার্যক্রম শুরু করা হলো। পর্যায়ক্রমে চার উপজেলাতেই এই কার্যক্রম শুরু করা হবে। এতে করে করোনা সংক্রমণ কিছুটা হলেও কমতে পারে। তিনি আরো বলেন, জীবাণুনাশক টানেলগুলো
বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক প্রস্তুত করা হয়েছে। নিজ অর্থায়নে করোনাভাইরাসের সংক্রমণ কমাতে আপাতত দুই উপজেলাতে জনসমাগম এলাকায় দুটো টানেল প্রদান করা হয়েছে। এগুলো স্বয়ংক্রিয়ভাবে চলবে।
এসময় উপস্থিত ছিলেন, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার, বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share