বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালীর হাতিয়ায় আবারো ১৪ বছরের মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ১৭৭
নিউজ আপঃ মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ৫:১৫ অপরাহ্ন

মঙ্গলবার (১০ই এপ্রিল) দুপুর অনুমান ০১.৩০ ঘটিকার সময় নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায় ১৪ বছরের এক মাদ্রাসা ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। নিহত ভিকটিম হাতিয়া পৌরসভাধীন ১নং ওয়ার্ড চর-কৈলাস গ্রামের জনৈক নাসির উদ্দিনের ছেলে মোঃ হেমায়েত উল্লাহ সিয়াম (১৪)। ভিকটিম মোঃ হেমায়েত উল্লাহ সিয়াম স্থানীয় উকিলপাড়া হাফিজিয়া মাদ্রাসায় হেফজ খানায় পড়াশুনা করতো এবং তার ১৬ পারা কোর-আন মাজিদ মুখস্ত ছিল।
স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম সিয়াম মঙ্গলবার দুপুর অনুমান ০১.১০ ঘটিকার সময় পরিবারের সদস্যদের সাথে রাগ অভিমান করে সকলের অগোচরে ঘরের দরজা বন্ধ করে বসত ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এই সময়ের মধ্যে ভিকটিমের মা জোসনা বেগম ভিকটিম সিয়ামকে না দেখে পরিবারের অন্যান্য লোকজন সহ ভিকটিমকে খোঁজাখুঁজি করে। পরে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখে ভিকটিমের মা জোসনা বেগম ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখে ভিকটিম সিয়াম ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে। ভিকটিমের মা চিৎকার দিয়ে তাৎক্ষনিক লোকজনের সহায়তায় ভিকটিমকে ঝুলন্ত অবস্থা হইতে নিচে নামিয়ে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় ।কিন্তু সেখানের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ভিকটিম সিয়ামকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে হাতিয়া থানার এস আই মোঃ আবদুর রাজ্জাক হাসপাতালে পৌছে ভিকটিম মোঃ হেমায়েত উল্লাহ সিয়াম (১৪) এর মৃতদেহ শনাক্ত মতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং লাশ ময়না-তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এই বিষয়ে হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিরুল ইসলামের সহিত আলোচনাকালে তিনি আমাদেরকে জানান, সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষনিক হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মৃতদেহ শনাক্ত পূর্বক সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share