শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় গৃহবধুর মৃত্যুদেহ উদ্ধার।।

প্রতিবেদকের নাম / ২২২
নিউজ আপঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০, ৪:০১ অপরাহ্ন

মো.ফরিদ উদ্দিন,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,১৯নভেম্বর।।

পটুয়াখালীর কলাপাড়ায় শিরিনা আক্তার (২০) নামের অন্ত:সত্ত¡া এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহম্পতিবার সকাল সাড়ে দশটায় পৌর শহরের নাচানাপাড়া সংগলগ্ন স্বামীর ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী মিঠু সিকদার (২৫) পলাতক রয়েছে। মৃত শিরিনা চাকামাইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের মোখলেছ হাওলাদারের মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় নয় মাস আগে সামাজিকভাবে মিঠুর সাথে বিয়ে হয় শিরিনার। বিয়ের পর থেকে প্রায়শই স্বামী স্ত্রীর মধ্যে বিভাদের সৃষ্ট হতো। গতকাল রাত বারোটার দিকে মিঠু শিরিনার ভাইয়ের কাছে ফোন দিয়ে তাদের পরিবারের সবাইকে নিয়ে তার বাসায় আসতে বলেন। পরে সকালে শিরিনার বাবা, মা ও ভাইসহ সবাই তার বাসায় এসে ঘরের মেঝেতে শিরিনার লাশ দেখতে পান।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share