শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাণীশংকৈলে ধানক্ষেত থেকে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার 

এ বি এম কাইয়ুম স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও জেলা৷ / ২৬১
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ২:১৪ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় আসাদুজ্জামান আকালু (৩০) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।
আসাদুজ্জামান পার্শ্ববর্তী উপজেলা পীরগঞ্জের বিরহলী গুড়িয়া পাড়া গ্রামের জুমারউদ্দীনের ছেলে।
বুধবার (৪ আগস্ট) রাতে পুলিশ উপজেলার গোগর থেকে পকম্বা গ্রামের একটি কালভার্ট সংলগ্ন ইউনুস মিলারের ধানক্ষেত থেকে রাত আনুমানিক ১টা ১৫ মিনিটে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ।
পারিবারিক সূত্রে জানা যায়-বুধবার বিকালে বন্ধুর ডাকে বোনের বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি আসাদুজ্জামান । রাতেই পকম্বা গ্রামের বড় বিল ব্রিজের নিচে পাওয়া গেছে ক্ষত-বিক্ষত লাশ।
স্থানীয় কিছু জেলে বড় বিলে মাছ ধরতে গেলে লাশ দেখে পুলিশে খবর দেয়। রাতেই পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পরদিন বৃহস্পতিবার ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সহকারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন, থানা পরিদর্শক (ওসি) এস এস জাহিদ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহতের বোন বিলকিস আকতার জানান, বুধবার বিকালে আমার মাকে নেওয়ার জন্য আসাদুজ্জামান  আমাদের বাড়িতে আসে। কিন্তু হঠাৎ বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফেরেনি। সন্ধ্যায় তার মোবাইলে যোগাযোগ করা হলে তাকে আর পাওয়া যায়নি।
বিষয়টি তার স্ত্রীকে জানাইলে সে বলে আসাদুজ্জামান কোথায় গেছে সেটি আমার জানা নাই।
নিহতের পরিবারের লোকজনের ধারণা আসাদুজ্জামানকে পরিকল্পিতভাবে তার শশুর বাড়ির লোকজন হত্যা করতে পারে। কারণ তাদের সাথে দীর্ঘদিন যাবত  আসাদুজ্জামানের ধরে বিরোধ চলছিল।
রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল বলেন খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share