মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারের বেড়াইদ একটি রাস্তার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন

গোলাম সারওয়ার সজলঃ / ১৭২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ২:০৮ অপরাহ্ন

সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেড়াইদ এলাকায় মোল্লার হোটেল থেকে সামছুর বাড়ী পর্যন্ত রাস্তার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদের সভাপতি মোঃ সাইফুল ইসলাম। ১৬ই মার্চ দিবাগত রাতে এ রাস্তা নির্মান কাজের উদ্বোধন করা হয়।

 

এসময় চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন আমি জনগণের ভোটে চেয়ারম্যান হয়েছি। ইউনিয়ন বাসির পাশে থেকে সেবা করাই আমার কাজ। গতবার বনগাঁও ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। তাই জনগণ ভোট দিয়ে আমাকে পূণরায় বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বানিয়েছে। এবারও ইউনিয়ন বাসির পাশে থেকে সকল ধরনের সেবা দিতে পারি এ জন্য সকলের কাছে দোয়া চাই। তিনি আরও জানান এই রাস্তা দিয়ে শতশত মানুষ ও ছোট বড় বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে। এতোদিন রাস্তার অবস্থা খারাপ থাকায় যানবাহন সহ জনগণের চলাচলে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়েছে। রাস্তাটির ঢালাই কাজ শেষ হলে স্থানীয় জনগণের দীর্ঘদিনের চলাচলের সমস্যার সমাধান হবে।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, ৪ নং ওয়ার্ড মেম্বার নিজাম উদ্দিন,ঠিকাদার ও স্থানীয় জনগণ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share