বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাউন্ডবাংলা-পল্টনড্ডায় ইফতার ও স্বপ্নালোক-এর মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিনিধি / ৩০
নিউজ আপঃ শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ৩:৪৬ অপরাহ্ন

জাতীয় সাংস্কৃতিকধারার সাউন্ডবাংলা-পল্টনড্ডায় ইফতার ও স্বপ্নালোক-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। ৩১ মার্চ স্বাধীনতার মাসের শেষ দিনে নতুন মিলনায়তনে নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী ও কথাশিল্পী শান্তা ফারজানা নিবেদিত ১৪০ তম এ আড্ডায় প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা কথাশিল্পী নাজিবুল আকবর। অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা শমসের জাহান হোমায়রা, কবি আলতাফ হোসেন রায়হান, সাবেক ব্যাংকার, কবি বশির উদ্দিন, নতুনধারার সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা ও অনলাইন প্রেস ইউনিটির সদস্য নাছির উদ্দিন।

জাতীয় সাংস্কৃতিকধারার উপদেষ্টা কবি ও ছড়াকার চঞ্চল মেহমুদ কাশেম-এর সভাপতিত্বে এতে লেখা পাঠে অংশ নেন বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম-এর নির্বাহী সম্পাদক উজ্জল আহমেদ, কায়েস সজিব, আল আমিন, আলতাফ হোসেন রায়হান, আল আমিন মুন্না, কবি বশির উদ্দিন। আয়োজনে পঠিত লেখাগুলোর মধ্য থেকে সেরা লেখার লেখক নির্বাচিত হন কবি আলতাফ হোসেন রায়হান।

উল্লেখ্য, স্বপ্নালোক ২০০৮ সালে প্রথম সংখ্যা প্রকাশ করে সাবেক মন্ত্রী ও বরেণ্য অভিনেত্রী তারানা হালিমকে কভার স্টোরি করে। এরপর দেখতে দেখতে একযুগে অসংখ্য প্রিয়মুখকে নিয়ে কাজ করেছে। লেখা পাঠাতে হবে সুতুনি ফ্রন্টে সড়সরহসধযধফর@মসধরষ.পড়স. জাতীয় সাংস্কৃতিকধারা’র আগামী পল্টনাড্ডায় অংশগ্রহণকারী প্রত্যেক লেখককে নির্ধারিত সদস্য ফরমপূরণপূর্বক ১০০০ হাজার টাকার বই উপহার প্রদান করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share