বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি / ৬৯
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

পাবনার সাঁথিয়া সরকারি মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথ ও সহকারি শিক্ষক বাবুল পালের বিচারের দাবিতে শিক্ষর্থীদের মিছিল থেকে ব্যানার নেওয়াকে কেন্দ্র করে যে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে সে ব্যাপারে এবং চলমান পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করে ব্যাখা দিলেন পাবনার সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার ও ওই বিদ্যালয়ের সরকার নিয়োজিত প্রতিনিধি এস এম জামাল আহমেদ।

বৃহস্পতিবার দুপুরে সাঁথিয়া উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, সাঁথিয়া সরকারি মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের দাবি আদায়ের লক্ষে গত বুধবার ও বৃহস্পতিবার দু’দিন মিছিল ও মানববন্ধন করে।

ওই বিদ্যালয়ের সরকার নিয়োজিত একজন প্রতিনিধি হিসেবে নিজে বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের দাবি পুরণের লক্ষে বিধি মোতাবেক পদক্ষেপ গ্রহণ করা হয় এবং শিক্ষার্থীদের শান্ত থেকে ক্লাসমুখি হবার পরামর্শ দেয়া হয়। কিন্তু একটি স্বার্থান্বেশী মহল উদ্দেশ্য প্রনোদিত ভাবে প্ররোচনা দিয়ে শনিবার আবারো শিক্ষার্থীদের মিছিল বের করে। ওই মিছিলে বহিরাগত বিভিন্ন কলেজের ছাত্র ও বিভিন্ন সংগঠনের যুবকরা অংশ নেয়।

এটি জানতে পেরে আইন-শৃঙ্খলার বিষয়টি বিবেচনায় নিয়ে এবং করোনার কারণে ক্লাস না হওয়ায় শিক্ষার্থীদের ক্ষতির বিষয়টি অনুধাবন করে একজন অভিভাবক হিসেবে শিক্ষার্থীদের কাছ থেকে ব্যানারটি নিয়ে তাদের ক্লাসে ফিরে যেতে পরামর্শ দেই।

ওই স্বার্থান্বেশী মহল শিক্ষার্থীদের মূল দাবিকে আড়াল করে ব্যানার নেয়াকে কেন্দ্র করে সোস্যাল মিডিয়াসহ নানামুখি অপপ্রচারে লিপ্ত হয়েছে। যা অনাকাঙ্খিত ও সত্যের অপলাপ মাত্র। বিদ্যালয়ের বৃহত্তর স্বার্থে এই অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে শিক্ষার্থীদের মূল দাবি পূরণে সংবাদকর্মীসহ সুধী মহলের সহযোগিতা কামনা করেন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share