শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে রকি হত্যায় ব্যবহৃত অস্ত্র সহ আটক ২

একে আজাদ, রাজবাড়ী / ৮৬
নিউজ আপঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫২ অপরাহ্ন

রাজবাড়ীতে পোল্টি ব্যবসায়ী আরিফুল ইসলাম রকি (২৯) হত্যা মামলার  ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে রকি হত্যার ব্যবহৃত দুটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, পাঁচটি গুলির খোসা ও একটি রবারের মুখোশ উদ্ধার করা হয়।

সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ১২টায় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের জানান, গত শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে খানখানাপুর সুরাজ মোহিনী ইন্সটিটিউটের সামনে দুটি মোটরসাইকেল যোগে দুর্বৃত্তরা এসে আরিফুল ইসলাম রকিকে গুলি করে হত্যা করে। ওই ঘটনায় রকিবের পিতা রাজ্জাক শেখ বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে হত্যায় জড়িত দু’জনকে গ্রেফতার করে। আসামী দুইজন হলেন  রাজবাড়ী জেলার চরখানখানাপুর গ্রামের মোঃ নাজিমদ্দিন শেখের ছেলে মোঃ রাকিব শেখ ও কুষ্টিয়া জেলার দহকুলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মোঃ ইয়ামিন আলী৷ তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ২টি বিদেশী আগ্নেয়াস্ত্র, ৫ টি খালি কার্তুজ, ২টি কার্তুজের মাথার অংশ এবং মুখোশ উদ্ধার করা হয়। তিনি আরো বলেন এই মুখোশ দিয়ে তারা বিভিন্ন অপকর্ম করতো। এই ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি আরও  জানান, নিহত রকির সঙ্গে পাঁচ মাস আগে রাকিব ও ইয়ামিনদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছিল। ওই ঘটনার রেস ধরেই এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে গ্রেফতার আসামিরা স্বীকার করেছে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন- রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, মো. শাহনেওয়াজ, মো. মাইনউদ্দিন চৌধুরী, ডিআইও ওয়ান মো. সাইদুজ্জামানসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share