বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর বরাট ইউনিয়ন ছাত্র লীগ নেতা হত্যা মামলায় একজন গ্রেফতার।

একে আজাদ, রাজবাড়ী / ২১
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ৪:১০ অপরাহ্ন

রাজবাড়ীতে ছাত্রলীগ নেতা শেখ সুমন সবুজ হত্যা মামলায় গোলাম মোস্তফা শেখ (৩৪) নামের এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন।

গ্রেফতারকৃত গোলাম মোস্তফা শেখ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ি এলাকার দিরাজ আলী শেখের ছেলে।

এর আগে গতকাল মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে সবুজের বাবা শামসুল আলম শেখ বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত ছাত্রলীগ নেতা শেখ সুমন সবুজ সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামের শামসুল আলম শেখের ছেলে ও বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদের ভাতিজা। সে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

রাজবাড়ী সদর থানা ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বিবার্তাকে বলেন, গতকাল বিকেলে সবুজের বাবা বাদী হয়ে সদর থানায় মামলা করলে রাতে অভিযান চালিয়ে গোলাম মোস্তফা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। দুপুরে তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়।

উল্লেখ্য, গত রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ছাত্রলীগ নেতা সবুজের বাড়িতে দুর্বৃত্তরা হামলা করে। তারা জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি করলে সবুজ গুলিবিদ্ধ হয়। এর দুই ঘণ্টা পরে রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share