বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বড়াইগ্রামে মানবিক স্বাস্থ্য সেবা পেলেন ২ শতাধিক দুস্থ ও গরীব রোগী

নাটোর প্রতিনিধি / ৮০
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১২:১৫ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রামে মানবিক স্বাস্থ্য সেবার আওয়তায় ২ শতাধিক দুস্থ ও গরীব রোগী পেলেন বিনামূল্যে স্বাস্থ্য সেবা। মঙ্গলবার উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি বাজারে এই স্বাস্থ্য সেবার আয়োজন করে বেসরকারী উন্নয়ন সংস্থা মানবিক সেবা ফাউন্ডেশন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক দম্পত্তি ডা. মো. মোহাইমিনুল ইসলাম ও ডা. জাফরিন সুলতানা বিথী সহ একটি মেডিকেল টীম সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই স্বাস্থ্য সেবা প্রদান করেন।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহাদৎ উল্লাহ নুর সুমন জানান, সিলেটের কৃতি সন্তান লন্ডন প্রবাসী হাজী মোহাম্মদ সেলিম আহম্মেদ তালুকদারের সার্বিক সহযোগিতায় গ্রাম পর্যায়ের অসহায় ও দুস্থদের জন্য বিনামূল্যে এই স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করা হয়।

সপ্তাহে একবার এই সেবা কার্যক্রম চলবে। এছাড়াও এই ফাউন্ডেশনের আওতায় দুস্থদের জন্য খাদ্য সহায়তা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য আর্থিক সহায়তা, ত্রাণ কার্যক্রম চলমান আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share