শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ব্রিজ থেকে নদীতে ফেলে সতীনের শিশু কন্যা হত্যা,সৎমা আটক

প্রতিবেদকের নাম / ৩৯৫
নিউজ আপঃ শনিবার, ৬ জুলাই, ২০১৯, ১১:৫৯ পূর্বাহ্ন

সিলেট প্রতিনিধি: সিলেট শহরতলীর টুকেরবাজার ব্রিজের উপর থেকে ফেলে দেয়া শিশু মাহার লাশ সুরমা নদীর লামাকাজি এলাকায় ভেসে উঠেছে। লাশ উদ্ধারে রওয়ানা হয়েছে জালালাবাদ থানা পুলিশ। শিশুকে নদীতে ফেলে হত্যার ঘটনায় আটক সৎমাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ সিলেটভিউকে জানান, ব্রিজ থেকে শিশুকে নদীতে ফেলে দেয়ার ঘটনায় শুক্রবার ওই শিশুর বাবা জিয়াউল হক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় একমাত্র আসামী করা হয় শিশু মাহার সৎমা ও জিয়াউলের দ্বিতীয় স্ত্রী সালমা বেগমকে। শনিবার সালমাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে, শনিবার বিকেলে লামাকাজি এলাকায় সুরমা নদীতে শিশু মাহার লাশ ভাসতে দেখে জনতা পুলিশে খবর দেন। বিকেল সোয়া ৪টায় ওসি অকিল উদ্দিন আহমদ জানান, পুলিশ লাশ উদ্ধারের জন্য লামাকাজির উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

উল্লেখ্য, পারিবারিক কলহের জের ধরে গত শুক্রবার বিকেলে টুকেরবাজার সেতু থেকে সুরমা নদীতে সতীনের পাঁচবছর বয়সী শিশুকন্যাকে ফেলে দেয় সালমা বেগম। এসময় স্থানীয় জনতা সালমা বেগমকে আটক করে পুলিশে সোর্পদ করে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share