শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকার রাজশাহীতে আল আকসা’র বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৪ জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট

নিজস্ব প্রতিনিধি / ৩৪
নিউজ আপঃ মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট

সাভার পৌরসভার আইচানোদ্দ এলাকায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। নাঈম স্থানীয় বিএনপি নেতা ইউনুস খানের ছেলে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করায়, আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা পুলিশের সহযোগিতায় এই আক্রমণ চালায় বলে দাবি করেছেন নাঈমের পরিবার।

ঘটনাটি ঘটে গত ২০ জুলাই । নাঈম এবং তার বাবা ইউনুস খানকে বাড়িতে না পেয়ে, দুর্বৃত্তরা তাদের পরিবারের সদস্যদের হুমকি দেয় এবং বিভিন্ন কক্ষ তছনছ করে। পরিবারের সদস্যদের ভাষ্যমতে, নাঈমের দাদিকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় তারা। দুর্বৃত্তরা ঘরের মূল্যবান জিনিসপত্র লুটপাট ও ভাংচুর করে এবং পরিবারের সদস্যদের হুমকি দেয়।

নাঈমের মা জানান, হামলাকারীরা পুলিশকে সঙ্গে নিয়ে এসেছিল, এবং তাদের সরাসরি সমর্থন পেয়েছে। হামলার সময় পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন এবং কোনো প্রকার প্রতিরোধ গড়তে পারেননি। তিনি আরো বলেন, “আমরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সহযোগিতা আশা করেছিলাম, কিন্তু উল্টো তারা হামলাকারীদের পক্ষ নিয়েছিল।” নাঈমের মা বলেন, “আমার ছেলে শুধু অন্যায় ও বৈষম্যের বিরুদ্ধে কথা বলেছে। তার জন্য আমাদের পরিবারকে এত বড় বিপদের মুখে পড়েত হয়েছে।”

তাজ খান নাঈমের পরিবার এই হামলার পেছনে রাজনৈতিক প্রতিহিংসা দেখছেন। নাঈম সাভার পৌর সক্রিয় ছাত্রদল নেতা এবং সাম্প্রতিক সময়ে বৈষম্যের বিরুদ্ধে আন্দোলন ও সমাবেশে অংশ নিয়েছেন। এসব আন্দোলনের কারণে তিনি ওই সময়ের শাসক দলের রোষানলে পড়েছেন বারবার।

ঘটনার পরিপ্রেক্ষিতে স্থানীয় বিএনপি নেতারা তীব্র নিন্দা জানিয়েছেন এবং এই হামলার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

বিএনপি নেতা ইউনুস খান বলেন, “এই হামলা আমাদের ভয় দেখানোর একটি সুপরিকল্পিত প্রয়াস ছিলো। আমরা ন্যায়ের পক্ষে আছি এবং থাকব, কোনো ভয়ভীতি আমাদের আদর্শ থেকে সরাতে পারবে না।”

এ ঘটনায় নাঈমের পরিবার আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share