শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিএনপি-জামাত ভন্ড ও প্রতারকদের সংগঠন, যুবলীগ চেয়ারম্যান

একে আজাদ, রাজবাড়ী / ৪৪
নিউজ আপঃ শনিবার, ৪ মার্চ, ২০২৩, ১:০৮ অপরাহ্ন

বাংলা‌দেশ জাতীয়তাবাদী দল( বিএন‌পি) ও জামাত ভন্ড এবং প্রতারক‌দের সংগঠন। রাজবাড়ী জেলা যুবলী‌গের ত্রি বা‌র্ষিক স‌ম্মেল‌নে একথা ব‌লেন যুবলী‌গের চেয়ারম‌্যান ফজ‌লে শাসম পরশ।

শ‌নিবার সকা‌লে রাজবাড়ী শহীদ খু‌শি রেলও‌য়ে মা‌ঠে জেলা যুবলী‌গের আহ্বায়ক মো: জহুরুল হ‌কের সভাপ‌তি‌ত্বে তি‌নি ব‌লেন, বাংলা‌দে‌শের উন্নয়‌নের কা‌রিগর শেখ হা‌সিনা।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, ত্যাগী বঞ্চিত ও সাংগঠনিক অভিজ্ঞতা সম্পূর্ণ নেতাকর্মীদের নির্বাচন করবেন। যারা দলের দুঃসময়ে সংগ্রাম করেছে জেল জুল ও ত্যাগ স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া ২১শে শে আগস্ট গ্রেনেড হামলা ও এতিমদের টাকা আত্মসাৎ মামলা আসামি। তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া মানি লন্ডারিং মামলার সাজাপ্রাপ্ত আসামি। তারা আন্তর্জাতিক স্বীকৃতি সম্পন্ন দুর্নীতিবাজ।

তিনি আরো বলেন শেখ হাসিনার আমলের দুর্নীতি হলে দল মত নির্বিশেষে বিচার হয়। কেউ রেহাই পায়না।

সম্মেলনে অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান এমপি। প্রধান বক্তা বাংলাদেশ যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম (এমপি),জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী (এমপি), জাতীয় পরিষদের সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী মর্জি, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, জাতীয় পরিষদের সদস্য ও সহ-সভাপতি মোঃ রেজাউল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালমা চৌধুরী রুমা এমপি, এডভোকেট খদেজা নাসরিন আক্তার হোসেন এমপি, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share