সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৫
নিউজ আপঃ সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৫:১৫ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় হাতুড়ি ও লোহার রড় দিয়ে সাংবাদিক আবুল হাসেম ও তার বাবা সাজদার রহমানকে পিটিয়ে জখম করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে রোববার (২০ অক্টোবর) বিকাল ৪টার দিকে পাকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আবুল হাসেম দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার রাজশাহীর বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

জানা গেছে,পাকুড়িয়া গ্রামের সাংবাদিক আবুল হাসেমের বাবা সাজদার রহমান বাড়ির পাশে এক আম গাছের ছায়ায় বসে ছিল। এ সময় প্রতিবেশী শুকুর আলীর ছেলে সুমন আলী তাকে আপত্তিমূলক কথা বলেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাজদার রহমানকে মারধর শুরু করেন। এসময় সাংবাদিক আবুল হাসেম এগিয়ে আসলে আজাহার আলী ও সুজন আলীসহ ৬/৭ জনে হাসুয়া,হাতুড়ি, লোহার রড়,দা নিয়ে আবুল হাসেমের ওপর আক্রমণ করে। এতে তারা গুরুতর আহত হয়।

আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এতে আবুল হাসেমের মাথায় ৫টি ও তার বাবা সাজদার রহমানের মাথায় ১২টি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় বাঘা থানায় একটি মামলা দায়ের করেন সাংবাদিক আবুল হাশমের পরিবার।

এ ঘটনায় সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়েছে।

আহত সাংবাদিক আবুল হাসেম বলেন, হামলাকারিরা মাদক ব্যবসায়ী। আমার প্রতিবেশী হওয়ায় তাদের এ কাজ থেকে বিরত থাকতে বলা হয়। এরপর থেকে আমার ও পরিবারের উপর তারা ঈর্ষান্বিত ছিল। কোন কারন ছাড়াই আমার ও বাবার উপর হামলা চালায়।

এ বিষয়ে সুমন আলী বলেন,তারা আমার প্রতিবেশী। একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শুরু হয়েছে। দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share