শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

টানা ২০ দিন করোনায় মৃত্যু শুণ্যের কোঠায়

ডেস্ক রিপোর্ট / ১১০
নিউজ আপঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

দেশে টানা ২০ দিন করোনায় মৃত্যু শূন্য। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার শনাক্ত ২৬ জনে দাঁড়িয়েছে। এই সময়ে মৃত্যু শূন্য। দেশে এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯ হাজার ১২৭ জন। নতুন শনাক্ত নিয়ে সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৯ লাখ ৫২ হাজার ৮৫৫ জন। আবার আস্তে আস্তে শনাক্তের হার বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনার শনাক্তের হার শূন্য দশমিক ৫৪ শতাংশ। আগের দিন এই হার ছিল শূন্য দশমিক ৪০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ২৬৫ জন এবং এখন পর্যন্ত ১৮ লাখ ৯৮ হাজার ৬৩ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, দেশে ৮৭৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ৭৪৫টি নমুনা সংগ্রহ এবং ৭ হাজার ৪৯০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ৪০ লাখ ২৫ হাজার ৫০ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার শূন্য দশমিক ৫৪ শতাংশ

শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ১৯ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ। দেশে মোট পুরুষ মারা গেছেন ১৮ হাজার ৫৯৪ জন এবং নারী ১০ হাজার ৫৩৩ জন।

নতুন শনাক্তের মধ্যে ঢাকা মহানগরের রয়েছেন ১২ জন। গত ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগে রয়েছেন ১২ জন, ময়মনসিংহ বিভাগে শূন্য, চট্টগ্রাম বিভাগে ৪ জন, রাজশাহী বিভাগে ২ জন, রংপুর বিভাগে ১ জন, খুলনা বিভাগে ৪ জন, বরিশাল বিভাগে শূন্য এবং সিলেট বিভাগে ৩ জন রোগী শনাক্ত হয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share