বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঝড়ে রেললাইনের উপর পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

কুড়িগ্রাম প্রতিনিধি / ৫৯
নিউজ আপঃ শনিবার, ২১ মে, ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

রেল লাইনেন উপরে একটি গাছ উপরে পরায় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি সাড়ে ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম রেল স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্য ছেরে দিছে। এতে করে দুর্ভোগে পরেছে ট্রেন যাত্রীরা।

কুড়িগ্রাম রেলওয়ে সুত্রে জানা গেছে, গত শুক্রবার ভোর রাতে প্রচন্ড ঝড়ে জয়পুরহাট এলাকায় একটি বট গাছ রেললাইনের উপর উবড়ে পরে। এতে করে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেসহ কয়েকটি ট্রেন আটকা পরে। পরে ২-৩ ঘন্টা চেষ্টার পরে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি কুড়িগ্রাম স্টেশনে এসে পৌঁছায়।

কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের যাত্রী মাসুদ রানা জানান, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি নির্ধারিত সময়ে ছেড়ে না দেয়ায় গন্তব্যে পৌছাতে দেরি হবে। আগামীকাল অফিস করতে পারবো না। তবে এরকম অভিযোগ প্রায় ট্রেনের সব যাত্রীর।

কুড়িগ্রাম রেলওয়ে স্টেশনের স্টেশন মাষ্টার উত্তর কুমার জানান, ভোর রাতে ঝরের সময় জয়পুর হাট এলাকায় একটি গাছ রেললাইনের উপর উবরে পরে। এতে করে কুড়িগ্রাম এক্সপ্রেসসহ কয়েকটি ট্রেন আটকা পরলে সময়মত গত্যন্ত পৌঁছাতে বিলম্ব হয়। ট্রেনটি প্রতিদিন কুড়িগ্রাম স্টেশন থেকে সকাল ৭টা ১৫ মিনিটের দিকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যায়। তবে দূর্ঘটনার কারণে আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে কুড়িগ্রাম স্টেশন ত্যাগ করে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share