শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আশুলিয়ায় সন্ত্রাসী হামলায় ১০ ব্যক্তি আহত

নিজস্ব প্রতিনিধি / ৭১
নিউজ আপঃ শনিবার, ৮ অক্টোবর, ২০২২, ৩:৩৩ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় চাঁদা আদায় মাদকসেবন ও সন্ত্রাসী কাজ কর্মের প্রতিবাদ করায় দুস্কৃতিকারিদের হামলায় ১০ ব্যক্তি আহত হয়েছেন। এ ছাড়া সন্ত্রাসীরা বৈধ অস্ত্রের পাশাপাশি অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে দলবলসহকারে এলাকায় মহড়া দিয়ে ভীতিকর পরিবেশ সৃষ্টি করেছে।

 

 

এ ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানাগেছে আশুলিয়া ইউনিয়নের চারাবাগ বাসষ্ট্যান্ডে মার্কেট মালিক হাবিবুল্লাহ ও তার অপর ৫ ভাই। মার্কেট ও আশে পাশের এলাকায় প্রায় প্রতিদিন নেশা আসক্ত ব্যক্তিগন নানা অসামাজিক কাজ করে আসছে। তারা নৈশ প্রহরীদের নামে অতিরিক্ত চাঁদা আদায়সহ বিভিন্ন বিষয়ে প্রভাব বিস্তর করে সাধারন ব্যবসায়িদের হয়রানি করে।

 

এ সকল ঘটনার প্রতিবাদ করায় গতকাল অভিযুক্ত শফিক মৃধার নেতৃত্বে ১০/১২জন সন্ত্রাসী বৈধ শর্টগান ও অবৈধ নানা ধরনের আগ্নেয়াস্ত্র নিয়ে ব্যবসায়িদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় গুরতর আহত হন রড সিমেন্ট ব্যবসায়ি ও মার্কেট মালিক হাবিবুল্লাহ,গ্রীলওয়ার্ক শপ ব্যসায়ি আবু তাহের,হাবিবুল্লাহর বড় ভাই অলি উল্লাহসহ ১০জন। আহতদেরকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। গুরতর আহত হাবিবুল্লাহ ও আবু তাহের জানান চারাবাগ বাসষ্ট্যান্ডে অটোরিক্সা থেকে অবৈধভাবে চাঁদা আদায়,নৈশ প্রহরীদের নামে চাঁদা আদায়,মাদক সেবনসহ নানা অপকর্মে জড়িত স্থানীয় শফিক মৃধা ও তার সহযোগীরা। তাদের অসামাজিক কাজ কর্মের প্রতিবাদ করায় আজ অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে আহত করা হয়েছে এবং এলাকায় অস্ত্রের মহড়া দিয়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। একাধিক মামলার আসামী শফিক ও তার সহযোগীরা ইতিপূর্বে হামলা চালিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুজ্জামান,ব্যবসায়ি ইয়ামিন ও তার স্ত্রীসহ প্রায় অর্ধশত ব্যক্তিকে আহত করে। হামলার বিষয়টি জানতে চাইলে শফিক মৃধার মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি কামরুজ্জামান জানান অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share