মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অর্ধগলিত লাশ উদ্ধার যুবকের

প্রতিবেদকের নাম / ৪০৭
নিউজ আপঃ বুধবার, ২৭ মে, ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টার জমি থেকে আদিবাসী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

নিহত ব্যাক্তি হলো, উপজেলার আবিরেরপাড়া গ্রামের চুন্ডা সরেনের ছেলে শিমুয়েস সরেন (২২)।

পুলিশ জানায়, আজ বুধবার দুপুরে উপজেলার খাইরুল গ্রামে নিপেন চন্দ্রের ভুট্টার জমিতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পোকা ধরা অর্ধগলিত লাশ উদ্ধার করে। নিহত শিমুয়েসের বাবা লাশ দেখে নিশ্চিত করেন এটি তার ছেলে। নিহত শিমুয়েল সরেন ছোটবেলা থেকে মৃগী রোগে আক্রান্ত ছিলেন। গত এক সপ্তাহ আগে বাড়ি থেকে নিখোঁজ হয় সে। উদ্ধারকৃত লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বলেন, অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করে লাশ ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ফলাফল আসলে বোঝা যাবে এটি মৃত্যু না পরিকল্পিত হত্যা! লাশের শরীরে পোকা ধরায় প্রাথমিক ভাবে কোন চিহ্ন শনাক্ত করা সম্ভব হয়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share