শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাধারণ মানুষের ভালোবাসায় গোবিন্দ কুন্ডু ৫ম বারের মতো সফল কাউন্সিলর

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২২১
নিউজ আপঃ মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৫৭ অপরাহ্ন

৩য় ধাপে অনুষ্ঠিত পাংশা পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডে ৫ম বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছে গোবিন্দ কুন্ডু।
তিনি রাজনৈতিক জীবনের শুরুতে ১৯৮৪ সাল থেকে পাংশা উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। এরপর থেকে স্বেচ্ছাসেবকদলের সাথে ৫-৬ বছর সক্রিয়ভাবে জড়িত ছিলেন। ২০১৬ সালে দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে তিনি তার রাজনৈতিক দলের সাথে কোনোভাবে সম্পৃক্ততা না রেখে পুরোপুরি ভাবে জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করেন।
এব্যাপারে গোবিন্দ কুন্ডু সাংবাদিকদের বলেন, বর্তমান সময়ে জনপ্রতিনিধির নের্তৃত্ব দেওয়ার পাশাপাশি তিনি তার নির্বাচিত এলাকাসহ পাংশা এলাকার মানুষের সেবা করে যেতে চান মৃত্যুর আগ পর্যন্ত। ধারাবাহিক ভাবে নির্বাচনে অংশ নেওয়া ও নির্বাচনে জয় লাভের ব্যাপারে মূল অবদানকারী হিসেবে তার পরিবারের সদস্য তার শ্রদ্ধেয় বড় ভাই দেবদাস কুন্ডু ও জনসাধারণ বলে তিনি উল্লেখ করেন। আগামীতে সরকারি ক্ষাত থেকে আয়কৃত অর্থ ও ত্রাণ জনসাধারণের কল্যাণে ব্যয় করবেন বলেও জানান তিনি।
তিনি আরও জানান, এ যাবত তিনি তার নির্বাচিত এলাকাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন অঞ্চলে নিজের ব্যক্তিগত উৎস থেকে অর্থ প্রদানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক ও নানা রকম সহযোগিতা করার নজির রয়েছে। পাংশা পৌরসভায় তার নির্বাচিত এলাকা (৪নং ওয়ার্ড) শতাধিক আদিবাসী মানুষের মাঝে নগদ ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন দীর্ঘ ১০ বছর (২০০৬-২০১৬)।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share