রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারের অন্যতম ব্যবসায়িক গ্রুপ গ্রামের বাড়ির বাজারের উদ্যোগে মিলন মেলা অনুষ্ঠিত

সোহেল রানা. নিজস্ব প্রতিনিধি / ৩১৫
নিউজ আপঃ বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ৪:১৪ অপরাহ্ন

সাভারের অন্যতম ব্যবসায়িক গ্রুপ পরিবার গ্রামের বাড়ির বাজারের উদ্যোগে উদ্যোক্তাদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার (২৬ জানুয়ারি) সাভারের ডগরমোড়া এলাকায় জনপ্রিয় ঐতিহ্যবাহী বারবিকিউ চা এন্ড ফ্রুডস্ নামক প্রতিষ্ঠানে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

তরুণ উদ্যোক্তা ও প্রতিটি গ্রামকে ডিজিটাল মার্কেট তৈরিই আমাদের মূল লক্ষ্য এই স্লোগান কে সামনে রেখে গ্রামের বাড়ির বাজার ও বারবিকিউ চা এন্ড ফুডস্ এর সাথে সহযোগিতায় ছিলেন শতরঞ্জ, ড্রিম সুচ, তালহা হালাল ফুড প্রোডাক্টস, সাধের ঘর, স্টাইলিং স্টাইল, সাবারইন ওম্যান স্টাইল। এসময় গ্রামের বাড়ির বাজার গ্রুপের প্রধান সমন্বয়ক দিদারুল ইসলাম দিপু উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন,তরুণ উদ্যোক্তা ও প্রতিটি গ্রামকে ডিজিটাল মার্কেট তৈরিই আমাদের মূল লক্ষ্য। এই লক্ষ্যে আমরা এগিয়ে চলেছি। আগামীতে সাভার, রাজধানী সহ দেশের প্রত্যন্ত অঞ্চলে এই প্লাটফরমটি পৌঁছে দেওয়ার পরিকল্পনা রয়েছে। দিদারুল দিপু আরও বলেন, এখন সময় এসেছে অনলাইনের।

তথ্যপ্রযুক্তির এই যুগে মানুষ অনলাইনকেই বেছে নিচ্ছেন এ জন্য তাদের বিশ্বস্ততা অর্জন করার জন্য অনলাইন ব্যবসায়ীদের প্রধান লক্ষ্য হওয়া উচিত। উদ্যোক্তাদের বিনিয়োগে ভেজাল মুক্ত পণ্য সরবরাহ করার মাধ্যমে গ্রামের বাড়ির বাজার প্লাটফর্মটি এগিয়ে যেতে সাহায্য করবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর