রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের অভিযানে আগ্নেঅস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার ।

প্রতিবেদকের নাম / ৪১৬
নিউজ আপঃ শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ২:১০ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ রাজবাড়ীর কালুখালী থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।
জানাগেছে, রাজবাড়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ এবং কালুখালী থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে কালুখালী থানার এস আই সোহাগ সাহা সঙ্গীয় অফিসার ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় ১ টি দেশী ওয়ান শুটার গান ও ২ রাউন্ড তাজা কার্তুজ সহ অস্ত্রধারী মোঃ ওলিয়ার মন্ডল(৩০) কে গ্রেফতার করে। সে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিকয়া গ্রামের মোঃ আমিন মন্ডলের ছেলে।রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালুখালী থানাধীন সাওরাইল ইউনিয়নের ৩৯ নং উত্তর কুমরীরাজ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সামনে কবরস্থানের উত্তরপাশে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করে। সেই সাথে তার কাছে থাকা দেশীয় তৈরি একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে রাজবাড়ী আদালতে প্রেরন করেন করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর