রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যশোর সীমান্তে প্রাইভেট কার থেকে ৯৪ টি স্বর্ণের উদ্ধার আটক -৩

প্রতিবেদকের নাম / ৩৮১
নিউজ আপঃ সোমবার, ২০ জানুয়ারী, ২০২০, ১:২১ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধিঃ যশোরের নতুন হাট এলাকা হতে ১০.৯৩৫ কেজি ওজনের ৯৪ টি স্বর্ণের বার উদ্ধারসহ জাহিদুল ইসলাম (৩৮), ইয়াকুব আলী (২৮) ও দেলোয়ার হোসেন (২৩) নামে তিন চোরাচালানীকে আটক করেছেন ৪৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সোমবার ভোরে (২০ জানুয়ারি) যশোরের নতুন হাট ইটভাটা সংলগ্ন পাকা রাস্তার উপর হতে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ-৪৩-৪২২৯) তল্লাশী করে এ স্বর্ণের চালানসহ তাদেরকে আটক করা হয়। আটককৃত স্বর্ণ চোরাচালানী জাহিদুল ইসলাম শার্শা থানার দূর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে, ইয়াকুব আলী আমলায় গ্রামের আনারুল ইসলামের ছেলে এবং দেলোয়ার হোসেন কুমিল্লা জেলার দাউদকান্দি থানার নলচক গ্রামের মনির হোসেনের ছেলে।

এ বিষয়ে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে ২০ জানুয়ারি সুবেদার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে যশোরের নতুন হাট ইটভাটা সংলগ্ন পাকা রাস্তার উপর হতে রাত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ-৪৩-৪২২৯) তল্লাশী করে ১০.৯৩৫ কেজি স্বর্ণ (৯৪ টি বার) এবং ০৩ জন আসামী আটক করা হয়। আটককৃত স্বর্ণের আনুমানিক সিজার মূল্য ৬,৬০,০০,০০০/- (ছয় কোটি ষাট লক্ষ) টাকা। উদ্ধারকৃত স্বর্ণের বারসহ আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

তিনি আরো জানান, আটককৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত স্বর্ণেরবারগুলি শ্যামলী, ঢাকা হতে সংগ্রহ করে ভারতে পাচারের উদ্দেশ্যে বেনাপোল নিয়ে যাচ্ছিল। এছাড়াও প্রাইভেটকারের মালিক মোঃ ইমান আলী, গ্রাম- পুটখালী, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর এর বলে জানায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর