রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভারত থেকে বেনাপোল সীমান্তে অবৈধ প্রবেশ কালে বাংলাদেশি ৩২ নারী-পুরুষ ও শিশু আটক

প্রতিবেদকের নাম / ৪১০
নিউজ আপঃ রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ১:০২ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের সময় বেনাপোল সীমান্ত এলাকা থেকে ৩২ জন বাংলাদেশি নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এসময় কোন পাচারকারী আটক করতে পারেনি বিজিবি।
রোববার (২৪ নভেম্বর) ভোরে বেনাপোল দৌলতপুর সীমান্তের বালুর মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতদের মধ্যে ২ জন শিশু, ১১ জন নারী, ২ জন হিজড়া ও ১৭ জন পুরুষ রয়েছে। তাদের বাড়ি বাগেরহাট, মোড়লগঞ্জ, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, গোপালগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চলে।
খুলনার সেলিনা আক্তার জানায়, সে তার স্বামীর চিকিৎসার জন্য অবৈধপথে ভারত গিয়েছিল। ফেরার পথে তাদের আটক করা হয়।
বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার রাজু জানায়, অভাব অনটনের সংসার কাজের জন্য ভারত গিয়েছিলাম। সেখান থেকে ২ মাস কাজ শেষে ফেরার সময় তাদের আটক করে বিজিবি।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের সময় বিজিবি ৩২ জন নারী-পুরুষ ও শিশুকে আটক করে। বিজিবি আমাদের কাছে তাদেরকে হস্তান্তর করেছে আমরা তাদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে পাঠিয়েছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর