শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে প্রাইভেট কার ও ৬২বোতল ফেনসিডিলসহ আটক ২

প্রতিবেদকের নাম / ৩৯০
নিউজ আপঃ সোমবার, ২২ জুলাই, ২০১৯, ৫:৫৩ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে তেলিয়াপাড়া স্টেশন বাজার থেকে প্রাইভেট কার ও ৬২ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ জুলাই) রাতে একটি প্রাইভেট কারে করে ফেনসিডিল পাচারকালে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ রকিবুল হাসান তাদের আটক করেন। রোববার (২১ জুলাই) আটককৃতদের কোর্টে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে ঢাকা মেট্রো-গ-১২-১৫৮৬ নম্বরের একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৬২ বোতল ফেনসিডিলসহ চালক মিরাজ আলম ভূঁইয়া (৩০) ও রাসেল আলম ফয়সল (৩২) নামক ২ জনকে আটক করা হয়।

আটককৃত মিরাজ নরসিংদী জেলার শিবপুর গ্রামের মৃত জাহাঙ্গীর ভূঁইয়ার ছেলে এবং রাসেল করিম নরসিংদী সদরের মৃত ফজল করিমের ছেলে।

এ ব্যাপারে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ রকিবুল হাসান বলেন, শনিবার গভীর রাতে ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আজ তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর