শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে অবৈধভাবে বালি উত্তোলন কালে ট্রাকসহ একব্যক্তি আটক:মোবাইল কোর্টে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড

প্রতিবেদকের নাম / ৪৮৯
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৮:৩২ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরেঅবৈধভাবে বালি উত্তোলন ও ট্রাকে লোড করার সময় এক ব্যক্তিকে এক মাসের বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

গত ১৭ জুলাই বুধবার সন্ধ্যা ৭ঃ৩০ ঘটিকার সময় টিপরাছড়া ব্রীজের পাশে শাহপুর, মাধবপুর এলাকায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুসারে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মতিউর রহমান খান।

মোবাইল কোর্ট পরিচালনা কালে ব্রীজের পাশে অবৈধভাবে বালি উত্তোলন ও ট্রাকে লোড করার সময় হাতেনাতে জজমিয়া নামে একজনকে গ্রেফতার ও বালুভর্তি ১টি ট্রাক আটক করা হয়।

গ্রেফতারকৃত জজ মিয়া (৪৫) কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।তার পিতার নাম অহিদ মিয়া সর্দার, ঘাটুরা, ব্রাহ্মণবাড়িয়া সদর বলে জানাযায়।

মোবাইল কোর্টে তেলিয়াপাড়া পুলিশ ফাড়ি ও মাধবপুর থানা পুলিশ সহযোগিতা করে।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান বলেন,অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবেশের ক্ষতি সাধনকারীদের বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর