শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকার রাজশাহীতে আল আকসা’র বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৪ জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই

আর কে ওসমান আলী, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি / ১০
নিউজ আপঃ শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ১২:০২ অপরাহ্ন
নিহতরা হলেন, নবাবগঞ্জ উপজেলার পদুমহার গ্রামের জবান আলীর ছেলে মোঃ রাজা মিয়া (৪৫) অপরজন ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের মোঃ শাহজাহান আলী সম্পর্কে তারা দুই বিয়াই।

দিনাজপুর নবাবগঞ্জ উপজেলায় করলা খেত দেখতে গিয়ে বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, নবাবগঞ্জ উপজেলার পদুমহার গ্রামের জবান আলীর ছেলে মোঃ রাজা মিয়া (৪৫) অপরজন ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের মোঃ শাহজাহান আলী সম্পর্কে তারা দুই বিয়াই।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলার শাহজাহান আলী বিয়াই রাজা মিয়ার বাড়িতে বেড়াতে আসেন।বিকালে ৫ টার দিকে দুই বিয়াই মিলে গ্রামের পাশে করলা খেতে কাজ করতে যান এ সময় বৃষ্টি শুরু হলে ক্ষেতের পাশে শ্যালো মেশিনের সেচ পাম্পের টিনের ছাউনি ঘরে আশ্রয় নেন এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থল তারা দুজনে মারা যায়। তখনও ঘটনাটি জানা জানি হয়নি রাত হয়ে গেলে দুই বিয়াই বাড়িতে না আসায় তাদের পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে হাট-বাজার আশেপাশে কোথাও তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে রাত সারে ১০ টার দিকে পরিবারের লোকজনদের মনে পড়ে দুই বিয়াই মিলে করলা খেতে কাজ করতে গেছিলেন। সেখানে গিয়ে পরিবারের লোকজন দেখেন দুই বিয়াই মৃত অবস্থায় পড়ে আছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই বিয়াই মিলে করলা খেত যায় এসময় বৃষ্টি শুরু হলে তারা দুই বিয়াই মিলে খেতের পাশে সেচ পাম্পের টিনের ছাউনি আলা ঘরে আশ্রয় নিতে গেলে বজ্রপাতে তাদের ঘটনাস্থলে মৃত্যু হয়। প্রাথমিকভাবে ঘটনা স্থলের আলামত দেখে আমাদের মনে হয় এটি বজ্রপাতের মৃত্যু হয়েছে আর পাশের একটি গাছ বজ্রপাতের ফেটে গেছে। আপত্তি না থাকায় মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share