শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৪

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৫৪
নিউজ আপঃ বুধবার, ২ আগস্ট, ২০২৩, ৫:৩৫ অপরাহ্ন

রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাকশৈল দ্রুতগতির অবৈধ গরুবাহী ভুটভুটি, অটোরিক্সা ও বাইসাইকেল ত্রিমুখী সংঘর্ষ ঘটনাস্থলে এক ও চিকিৎসাধীন অবস্থায় ২ মোট ৩ জন নিহত হয়েছে।
২ আগস্ট (বুধবার) বেলা সাড়ে দশটায় মোহনপুর কেশরহাট পৌরসভার বাকশৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন বাগমারা উপজেলার জিয়া এলাকার আজিবার রহমান (৩৫), উপজেলা সদর মোহনপুর এলাকার জাহাঙ্গীর (৪৫), কেশরহাট পৌর সাকোয়া এলাকার আবুল হোসেন (৫৫)। আহত চারজন হলেন, মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর (৬০), আনসাবুজ্জামান (৭০), গাঙ্গোপাড়া এলাকার তৈয়ব আলী (৫০) নওগাঁ জেলার নজিপুর উপজেলার চঞ্চল (২৩)।
বিষয়টি নিশ্চিত করে মোহনপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন রাজশাহী নওগাঁ মহাসড়কে একটি গরু ভর্তি অবৈধ ভূটভুটি সিটি হাটে আসার সময় অটোরিক্সা ও বাইসাইকেল ত্রিমুখী সংঘর্ষে হলে ঘটনাস্থলে একজন ও এ ঘটনায় গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর দুইজন মারা যান। আরো চারজন আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর