শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অন্যের স্ত্রীকে প্রতারণা করে বউ দাবী

একে আজাদ, রাজবাড়ী / ৫১
নিউজ আপঃ সোমবার, ১২ জুন, ২০২৩, ৫:২২ অপরাহ্ন

রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা গ্রামের সুদে ব্যবসায়ী ও প্রতারক  মোসলেম মন্ডের বিরুদ্ধে অন্যের বউকে জালজালিয়াতির মাধ্যমে নিজের বউ দাবী করার অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী একই এলাকার মো: আব্দুস সামাদ এর স্ত্রী আছমা খাতুন বাদী হয়ে গত রবিবার রাতে বালিয়াকান্দি থানায় লিখত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে তিনি বলেন ,বিবাদী প্রথমে আমার এবং আমার স্বামীর বিচ্ছেদের ভুয়া তালাকনামা তৈরি করে।পরে বিবাদীর সহিত আমার বিয়ের একটি বিবাহের হলফনামা তৈরি করে।আমার কাছে ৪ লাখ টাকা দাবী করছে। আমার এবং আমার সন্তান এবং স্বামীকে হত্যাসহ নানা হুমকি দিচ্ছে।এখন আমি আমার স্বামী সন্তান নিয়ে মোসলেমের ভয়ে বাড়িতে আসতে পারছি না।
অভিযুক্ত মোসলেম মন্ডল উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা গ্রামের মোতাহার আলী মন্ডলের বড় ছেলে। এলাকায় সুদে ব্যাবসায়ী ও প্রতারক বলে তিনি পরিচিত। তার ৪ মেয়ে সন্তান রয়েছে। এছাড়াও বড় মেয়েকে প্রথম বিয়ে দিয়ে ওই পরিবারের কাছ থেকে প্রতারণার মাধ্যমে স্বর্ণালঙ্কার সহ কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে মেয়েকে অন্যত্র বিয়ে দেওয়ার প্রমাণ রয়েছে।
এছাড়াও মোসলেম মন্ডল এলাকার অসহায় নারীদের অসহায়ত্বের সুযোগ নিয়ে অর্থ লেনদেন করে এবং তাদের বিভিন্ন কৌশলে  শ্লীলতাহানি করে বলে অভিযোগ রয়েছে।
নাম প্রকাশ না করা শর্তে একাধিক ব্যক্তিগত বলেন, প্রথম তাদের সাথে ভালো সম্পর্ক স্থাপন করে। পরে অসহায়ত্বের সুযোগ নিয়ে ধার হিসেবে অর্থ লেনদেন করে। সেই অর্থই হয়ে যায় জীবনের কাল।সপ্তাহখানেক যেতে না যেতেই চড়া সুদ দাবী করতে থাকে।কোন কথা বললেই লাঞ্ছনার শিকার হতে হয়।লজ্জায় এই কথা কাউকে বলতেও পারেনা তারা। একজন ভুক্তভোগী বলেন, আমি মোসলেমের সুদের টাকা সময় মতো দিতে না পারায় আমাকে কয়েক ঘন্টা তার বাড়ি ধরে নিয়ে আটকে রেখেছিলো। পরে আমার বউ গিয়ে ছাড়িয়ে আনে।
এছাড়াও একই এলাকার আদিবাসী রাজেন সরকার তার সুদের টাকা দিতে দিতে সর্বশান্ত হয়ে এলাকা থেকে পালিয়ে যায়। পরে মোসলেম রাজেনের কাকার ফসলী জমি চাষ করে নিলে থানার মাধ্যমে তা ফিরে পায়।
মোসলেমের তৈরি তালাকনামা ও বিবাহের হলফনামায় জাল-জালিয়াতির প্রমাণ পাওয়া গেছে। তালাকনামার নন জুডিশিয়াল স্ট্যাম্প ক্রয়ের ব্যক্তির নামের স্থানে রয়েছে মোসলেমের নাম। ৮/০৬/২০২৩ তারিখে ক্রয়কৃত স্ট্যাম্প টেম্পারিং করে ৮/৩/২০২৩ করে তালাকনামা তৈরি করা হয়েছে। একই তারিখে মোসলেম আছমা খাতুন সাথে বিয়ের হলফনামা তৈরি করে। এখানেই শেষ নয় আছমা খাতুন বলছে তিনি ওই স্ট্যাম্পে কোন সাক্ষর করেন নাই বলে জানিয়েছেন।
বালিয়াকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আছমা খাতুন একটি লিখত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর