রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ইউপি নির্বাচনে সাবেক চেয়ারম্যানকে সমর্থন না করায় প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় মামলা

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৭
নিউজ আপঃ বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ন

ধানখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদারের সমর্থন না করায় অন্তত ৬ জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। এঘটনায় গতকাল সোমবার কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে অন্তত ৪০ জনের নামে মামলা দায়ের করেছেন মনিরা সুলতানা নামের এক নারী।

মামলায় মনিরা সুলতানা উল্লেখ করেন, নির্বাচনে ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদারের সমর্থন না করায় আগে থেকেই ক্ষিপ্ত আসামীরা। গত ১৩ এপ্রিল আমার ¯^ামী শাহাবুদ্দিন হাওলাদার কলেজ বাজারে বাড়ির প্রয়োজনীয় জিনিস পত্র ক্রয় করতে যায়। এসময় মামলার প্রধান আসামী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক জয়নাল মৃধার নেতৃত্ব তার ¯^ামীকে মেরে ফেলার উদ্দেশ্যে হামলা চালায়। তাৎক্ষনিক তার ¯^ামীকে বাচাতে এগিয়ে আসে সজিব হালাদার, জাহিদ মেলকার, দোলন মেলকার, অলিউল্লাহ হাওলাদার ও লিমন হাওলাদার সহ ১২ থেকে ১৩ জন। এসময় অন্তত ৪০ জন সন্ত্রাসী তাদের উপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। পরে আহতদের কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার চেষ্টা করলে আসামীরা চিকিৎসা নিতে বাঁধা দেয়। কোন উপায়ন্ত না পেয়ে আহতদের পটুয়াখালী হাসপাতালে ভর্তি কর হয়।
মনিরা সুলতানা আরো উল্লেখ করেন, আমাার ¯^ামী নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান টিনু মৃধার সমর্থন করেছেন। এছাড়া যাদের উপর হামলা চালানো হয়েছে তারাও টিনু মৃধার সমর্থক ছিলো। মূলত রিয়াজ তালুকদারের সমর্থন না করার ফলেই হত্যার উদ্দেশ্যে তারা হামলা চালিয়েছে। আমি আসামীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।
এবিষয়ে ধানখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক জয়নাল মৃধা জানান, এ হামলা আমি করিনি। উল্টো তারা ৭ থেকে ৮ জনে মিলে আমার উপরে হামলা চালিয়েছে। তাদের হাত থেকে আমার জীবন বাচবে সেটা ভাবিনি। বর্তমানে আমি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছি।
সাবেক ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ তালুকদার জানান, বর্তমানে আমি একটু ব্যস্ত আছি। পরে কথা হবে। ধানখালী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান টিনু মৃধা জানান, ঘটনার সময় আমি পটুয়াখালীতে ছিলাম। শুনেছি চেয়ারম্যান রিয়াজ তালুকদার ওই দিন সকালে লোন্দা বসে একটি গোপন সভা করেছে। তার একটি ভিডিও আছে। সেখানে বসে হয়তো তারা হামলার পরিকল্পনা করতে পারে।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, আইনশৃংখা পরিস্থিতি শান্তিপূর্ন রাখার লক্ষে পুলিশ সব সময় সচেষ্ট রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর