রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নোয়াখালীর বেগমগঞ্জে নবনির্মিত মডেল মসজিদে বিস্ফোরণ

মোঃ সাদ্দাম হোসেন সাহিদ স্টাফ রিপোর্টার, নোয়াখালী। / ৩৮
নিউজ আপঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৫:৩৬ অপরাহ্ন

গতকাল (২১ মার্চ) রাত অনুমান ১১,৩০ ঘটিকার সময় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলাধীন চৌমুহনী পৌরসভার ২নং ওয়ার্ডে নবনির্মিত বেগমগঞ্জ মডেল মসজিদের দ্বিতীয় তলার একটি কক্ষে হঠাৎ বিস্ফোরণের শব্দ অনুভূত হয়। সংবাদ পেয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনি, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইয়াছির আরাফাত এবং ফায়ার সার্ভিসের টিম দ্রুত ঘটনাস্থলে পৌছায়। তাৎক্ষণিকভাবে বিস্ফোরণের কোনো কারণ জানা যায়নি। বিস্ফোরণে মসজিদের একটি গ্লাস ভেঙে যায় এবং মেঝের টাইলস অন্যান্য জায়গায় ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয় সূত্রে জানা যায়, বিস্ফোরণের জায়গায় ইসলামিক ফাউন্ডেশনের নিয়োজিত একজন অফিসারের একটি ব্যাগ ছিল। উক্ত ব্যাগের কিছু কাপড়-চোপড় পুড়ে গিয়েছে।

বিস্ফোরণ হওয়া কক্ষটি ক্রাইম সিন টিম আসার জন্য ঘিরে রাখা হয়েছে। এক্সপার্ট ওপিনিয়ন ছাড়া বিস্ফোরণের কারণ নির্ণয় করা সম্ভব নয় মর্মে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায় যে, উক্ত এলাকায় বহু পূর্ব থেকে কন্ট্রাকটর মসজিদ নামে একটি মসজিদ রয়েছে। উক্ত মসজিদের পাশে বেগমগঞ্জ মডেল মসজিদ স্থাপনের জন্য উদ্যোগ নেওয়া হলে, কন্টাক্টর মসজিদ কমিটির লোকজন বাধা প্রদান করে। পরবর্তীতে স্থানীয় এমপি জনাব মামুনুর রশিদ কিরণ উক্ত বিষয়টি ফয়সালা করে দেন।পূর্বের আক্রোশের জের ধরে কন্ট্রাক্টর মসজিদ কমিটির লোকজন আতঙ্ক সৃষ্টির জন্য বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে কি না? তা খতিয়ে দেখছেন বেগমগঞ্জ থানা পুলিশ। এছাড়াও গত ১৬ মার্চ ২০২৩ তারিখে মাননীয় প্রধানমন্ত্রী একযোগে বেগমগঞ্জ মডেল মসজিদ সহ দেশের মোট ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেন। উক্ত বিস্ফোরণে কোন হতাহতের ঘটনা ঘটে নাই।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর