রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

খুনের হুমকি দেওয়ায় আজম মন্ডলের বিরুদ্ধে থানায় লিখত অভিযোগ

নিজস্ব প্রতিনিধি / ৩৯
নিউজ আপঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৫:৩০ অপরাহ্ন

রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও বালু ব্যবসায়ী মোঃ আজম মন্ডল(৪৫) সহ ৭ জনের বিরুদ্ধে খুন সহ লাশ গুমের হুমকিতে সদর থানায় লিখত অভিযোগ হয়েছে।

মঙ্গলবার রাতে মিজানপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাগর মন্ডল (আলিম) রাজবাড়ী সদর থানায় বাদী হয়ে লিখত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, মোঃ আজম মন্ডল সহ অন্যরা হলেন মোঃ আইয়ুব উকিল খাঁ(৫০),ছিটু (৩৫), মোঃ আনোয়ার (৩৫), পিয়াস মন্ডল (২৫), সৌমিক মন্ডল (২৪), শাকিল (২৫) সবাই মিজানপুর ইউনিয়নের দয়ালনগরের বাসিন্দা।

অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, গত কাল বিকালে মোঃ সাগর মন্ডল (আলিম) কে মুঠোফোনে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও বালু ব্যবসায়ী মোঃ আজম মন্ডল প্রাণ নাশে হুমকি দেন। এসময় আলিম কে রাস্তায় থাকতে বলে তার সাদা মাইক্রোবাসে অভিযুক্তরা এসে পুনরায় প্রাণ নাস সহ লাশ গুমের হুমকি দেয়।

অভিযোগকারী মোঃ সাগর মন্ডল (আলিম) বলেন, আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। যে কোন সময় আমার ও আমার পরিবারের উপর হামলা চলতে পারে।আমি বাচতে চাই।

জেলা পরিষদের সদস্য মোঃ আজম মন্ডল অভিযোগের বিষয়ে বলেন, আমি আলিমের সাথে মুঠোফোনে কথা বলেছি তবে তাকে হুমকি দেওয়া হয় নাই। এ বিষয়ে পুলিশ তদন্ত চালাচ্ছে তারা সত্যতা উদঘাটন করবেন।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদত হোসেন অভিযোগের বিষয় নিশ্চিত করে বলেন আমরা লিখত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চালাচ্ছি।তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি সময়ে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে বালু উত্তলন সহ প্রভাব বিস্তার কে কেন্দ্র করে দুই প্রভাবশালী নেতার মধ্যে বিরোধ চলে আসছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর